| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী হরতালের সমর্থনে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল


হরতালের সমর্থনে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল


রহমত নিউজ ডেস্ক     20 November, 2023     10:14 AM    


সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি আদায়ে ও নির্বাচন কমিশন ঘোষিত ‘একতরফা’ তফসিল প্রত্যাখান করে ডাকা ৪৮ ঘণ্টা হরতালের শেষ দিনে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। এ মিছিলের নেতৃত্ব দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

আজ (২০ নভেম্বর) সোমবার সকাল সাড়ে ৬টায় হরতালের সমর্থনে রাজধানীর কারওয়ান বাজার থেকে সোনারগাঁও হোটেলের মোড় পর্যন্ত মিছিল করা হয়। এরপর সাড়ে সাতটার দিকে দয়াগঞ্জ মোড়ে পিকেটিং করেন তারা।

রুহুল কবির রিজভী বলেন, আমাদের আন্দোলন সফলতার চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছেছে। সরকারের বিরদ্ধে চারদিক থেকে অন্ধকার ধেয়ে আসছে। অবৈধ সরকারের মসনদ আর ধরে রাখতে পারবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে কোনও নির্বাচন জনগণ হতে দেবে না, অচিরেই সরকার পদত্যাগ করতে বাধ্য হবে।

মিছিলে অংশ নেন বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, সাবেক কাউন্সিলর নীলুফার ইয়াসমীন নিলু, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আউয়াল, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইডেন মহিলা কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল নওরীন উর্মি প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা