| |
               

মূল পাতা সারাদেশ মহানগর এবারও ক্ষমতায় যাওয়ার ট্রাম্প কার্ড জাতীয় পার্টির হাতে : বাবলা


এবারও ক্ষমতায় যাওয়ার ট্রাম্প কার্ড জাতীয় পার্টির হাতে : বাবলা


রহমত নিউজ ডেস্ক     08 November, 2023     11:40 AM    


জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জাতীয় পার্টি সবসময় গণতন্ত্র, উন্নয়ন ও শান্তির পক্ষে এবং সহিংসতার বিরুদ্ধে রাজনীতি করে। জাতীয় পার্টি বিশ্বাস করে রাষ্ট্রক্ষমতা পরিবর্তনের একমাত্র মাধ্যম হচ্ছে নির্বাচন। বরাবরের মতো আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও ক্ষমতায় যাওয়ার ট্রাম্প কার্ড জাতীয় পার্টির হাতে থাকবে।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা জুরাইন রেলগেইটে শ্যামপুর-কদমতলী থানা জাতীয় মহিলা পার্টি আয়োজিত নারী সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ মহিলা পার্টির সাধারণ সম্পাদক শাহানাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এম এ সোবাহান, শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, কদমতলী থানা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ লিপি, সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন মিন্টু ও জাতীয় মহিলা পার্টির নেত্রী সায়লা রহমান, পারুল আক্তার, রুবিনা আক্তার, শাম্মি আক্তার, ফরিদা ইয়াসমিন, মুক্তা বেগম, লাকি আক্তার, পার্বতী রানী দাস প্রমুখ।

বাবলা বলেন, আশির দশকে এমপি থাকার সময় হুসেইন মুহম্মদ এরশাদের সহযোগিতায় বৃহত্তর ঢাকা-৪ এ যেমন উন্নয়ন করে ছিলাম, বিগত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক সহযোগিতায় শ্যামপুর- কদমতলীর প্রতিটি ওয়ার্ডে তেমনিই ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ সম্পূর্ণ করেছি। সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাং, চাঁদাবাজিসহ অপরাধমূলক কর্মকাণ্ড নিয়ে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছি। শ্যামপুর-কদমতলীবাসীর জন্য কতটুকু করতে পেরেছি জানি না। তবে এতটুকু আমি নির্দ্বিধায় বলতে পারি আমি কারো অশান্তির কারণ হইনি। অনেকের উপকার না করতে পারলেও কখনো আমার দ্বারা কারো ক্ষতি হয়নি। আমি আমার নির্বাচনী এলাকায় মানুষের শান্তিতে ঘুমানোর ব্যবস্থা করেছি। প্রশাসনের সহযোগিতায় বিশেষ করে নারী সমাজের নির্বিঘ্নে চলাফেরার ব্যবস্থা করেছি।

সমাবেশে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে বাবলা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়-পরাজয় নির্ধারণ হবে নারী সমাজের ভোটে। আপনাদের লাঙ্গলে একটা ভোট জাতীয় পার্টিকে বিজয়ের বন্দরে পৌঁছে দেবে। দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেওয়া না নেওয়া গুরুত্বপূর্ণ বিষয়। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের নেবেন। তিনি নির্দেশনা দিয়েছেন নির্বাচনী কর্মযজ্ঞ অব্যাহত করার জন্য। তার নির্দেশনা মেনে ঢাকা-৪ আসনে লাঙ্গলের প্রচারণা অব্যাহত রেখেছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা দক্ষিণ