| |
               

মূল পাতা সারাদেশ জেলা বাবার চুরির মামলায় কারাগারে ছেলে


বাবার চুরির মামলায় কারাগারে ছেলে


মফস্বল ডেস্ক     14 October, 2023     11:45 AM    


নীলফামারীর ডোমার উপজেলায় বাবার করা অটোরিকশার ব্যাটারি চুরির মামলায় ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে চুরির মামলায় বাদীর ছেলে শাহিনুর ইসলাম ও তার এক সহযোগী জুয়েল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

শাহিনুর (২৩) উপজেলার দিঘোলটারী এলাকার মামলার বাদী ছবদের আলীর ছেলে। আর জুয়েল (৩০) ফরেস্ট নদীয়াপাড়া এলাকার মমিজ উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাদীর বাড়ি হতে তার ছেলে শাহিনুর ইসলামকে গ্রেপ্তার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এতে সে ও জুয়েল ইসলাম মিলে তার বাবার অটোরিকশার ব্যাটারি চুরি করেছে বলে স্বীকার করে। শুক্রবার ভোরে উপজেলার সোনারায় বাজার হতে জুয়েলকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া চারটি ব্যাটারি উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ৭ অক্টোবর ছবদের আলীর দিঘোলটারী এলাকার বাড়ি হতে একটি অটোরিকশা চুরি হয়। অনেক খোঁজাখুঁজির পর উপজেলা পরিষদের সামনে অটোরিকশাটি পাওয়া গেলেও চারটি ব্যাটারি পাওয়া যায়নি। পরে গত ৯ অক্টোবর ছবদের আলী বাদী হয়ে অজ্ঞাত আসামির নামে মামলা দায়ের করেন।

ডোমার থানার ওসি মাহমুদ উন নবী জানান, অটোরিকশার ব্যাটারি চুরি মামলায় বাদীর ছেলেকে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার সহযোগী জুয়েলকে সঙ্গে নিয়ে চুরি করেছে বলে স্বীকার করে। তাদেরকে গ্রেপ্তার করে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর নীলফামারী ডোমার