| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে ফিলিস্তিনের চেয়েও খারাপ হবে’


‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে ফিলিস্তিনের চেয়েও খারাপ হবে’


রহমত নিউজ     11 October, 2023     08:44 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, পূজার মধ্যে ও পরে তারা (বিএনপি) মরণকামড় দেবে। ১০-১২ দিনের মধ্যে দেশ চরম অস্থিতিশীল করার চেষ্টা করবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে ফিলিস্তিনের চেয়েও খারাপ হবে। বড় ধরনের আঘাত আমাদের মোকাবিলা করতে হবে।

বুধবার (১১ অক্টোবর) বিকেলে সোনারগাঁ থানা আওয়ামী লীগের প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, যারা এখন নির্বাচন নিয়ে চিন্তা করছেন তারা আওয়ামী লীগ করার যোগ্যতা রাখেন না। আমি প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে বলেছি, আমাকে নমিনেশন দিয়েন না। সবাই যেখানে চায় সেখানে আমি বলেছি দিয়েন না। আমাকে অন্যভাবে কাজে লাগান। আমি সারারাত ঘুমাই না। আমি সব খবর পাই। কে কোনদিক দিয়ে আগাচ্ছে সেগুলো জানি। আমি এমপি না হলে কিছুই হবে না। কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে আমার মেয়ে-বউদের ধর্ষণ করবে ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীরা। ১৩ অক্টোবর সমাবেশ ঘিরে আমাদের প্রস্তুতি নিতে হবে। একটি থানার প্রোগ্রাম কতটা বড় ও সফল হয় সেটা নারায়ণগঞ্জবাসী করে দেখাবে। এবার আর বলবো না খেলা হবে। সোনারগাঁ থেকে বলবো ফাটাফাটি হবে।

কমিটি প্রসঙ্গে শামীম ওসমান বলেন, অনেকগুলো কমিটি আটকে রাখা হয়েছে। আওয়ামী লীগের কমিটি ও অঙ্গ-সংগঠনগুলোর কমিটি ঝুলিয়ে রাখার কারণে দলে গ্রুপিং বাড়ে। অন্তত নারায়ণগঞ্জের কমিটিগুলো দিয়ে দেওয়া প্রয়োজন। কারণ নারায়ণগঞ্জকে অন্য জেলার সঙ্গে তুলনা করলে হবে না। ঢাকা যা না পারে সেটা নারায়ণগঞ্জ পারবে। পূজার পর থেকে একটা থাবা দেবো নারায়ণগঞ্জ থেকে। এক থাবা দিয়ে নারায়ণগঞ্জ শুধু না ঢাকাও খালি করে দেবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সোনারগাঁ