| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস করছে : মায়া


বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস করছে : মায়া


রহমত নিউজ ডেস্ক     20 September, 2023     09:58 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস করছে। সন্ত্রাসী কার্যক্রমের নামে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। তবে এই আতঙ্ক করে কোনো লাভ হবে না। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের সামনে কোনো বাধা, কোনো ষড়যন্ত্রই টিকবে না। যতই বিদেশিদের কাছে নালিশ করুক আর ধর্না দিক। যদি জনপ্রিয়তা না থাকে, মাঠে যদি তারা না থাকে, জনগণ কখনও তাদের পক্ষে রায় দিবে না। আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রে বিশ্বাস করে না। আমরা জনগণের অধিকারে বিশ্বাসী।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজ গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুরে আলী ভিলা মিলনায়তনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য  সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহি, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ সিরাজুল মোস্তফা তালুকদার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেন বেপারী, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. সোবহান সরকার সুভা প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর মতলব উত্তর