| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘বিএনপি আর কখনোই মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না’


‘বিএনপি আর কখনোই মাথা উঁচু করে দাঁড়াতে পারবে না’


রহমত নিউজ ডেস্ক     13 September, 2023     08:09 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, বিএনপি আর কখনোই মাথা উঁচু করে দাড়াতে পারবে না। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামী নির্বাচনে জনগণ আবারও আওয়ামী লীগকে বিজয়ী করবে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর ৩টায় কুমিল্লার দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশের শুরু হওয়ার পর থেকে দাউদকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসতে থাকেন। এসময় দলীয় নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষের সমাবেশে যোগ দিতে দেখা যায়।

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম কেরামত আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান জয়, বশির আলম মিয়াজি, মহিলা বিষয়ক সম্পাদক পারুল আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালহে মোহাম্মদ টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মুক্তা, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলার যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাজালাল, জেলা পরিষদের প্যানেল মেয়র জাহাঙ্গীর আলম পলাশ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহজান খন্দকার, জেলা ছাত্রলীগের সহসভাপতি রাজু ফরিক প্রমুখ।

নিজ নির্বাচনী এলাকা দাউদকান্দি গৌরীপুরে মডেল পৌরসভা প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, ‘দাউদকান্দি-তিতাস উপজেলাকে সারা বাংলাদেশের মধ্যে মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করা হবে। এ এলাকা সন্ত্রাস, দুর্নীতি, মাদক, চাঁদাবাজমুক্ত করে গড়ে তুলে শতভাগ শিক্ষাবান্ধব উপজেলা হিসেবে গড়ে তুলা হবে। সারা দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে, বঙ্গবন্ধুকন্যা সারা দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করছেন। সেই সুফল সারা দেশের মানুষ পেতে শুরু করেছে। শেখ হাসিনার এ অগ্রযাত্রাকে থামাতে নানা ষড়যন্ত্র চলছে। কিন্তু সব ষড়যন্ত্রের বাধা পেরিয়ে শেখ হাসিনা এখন বিশ্বনেতাদের উদাহরণ হয়েছেন। সব ষড়যন্ত্র এড়িয়ে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আগামী নির্বাচনে জননেত্রী অতীতের সব রেকর্ড ভেঙে বিপুল ভোটে নির্বাচিত হবেন।’


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা দাউদকান্দি