| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আপনার সঙ্গী-সাথীরা লুটপাট ছাড়া কিছুই বুঝে না : মিন্টু


আপনার সঙ্গী-সাথীরা লুটপাট ছাড়া কিছুই বুঝে না : মিন্টু


রহমত নিউজ     19 August, 2023     08:22 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, আজকে এই সরকার লুটেরাদের দিয়ে দেশের ব্যাংকিং সেক্টরকে প্রায় ধংস করে দিয়েছে। আপনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতায় থেকে এই দেশের জনগণের সব অধিকার লুণ্ঠন করে ফেলেছেন। মানুষের সাংবিধানিক অধিকার, গণতান্ত্রিক অধিকার, মানুষের ভোটের অধিকার এবং ন্যায় বিচারপ্রাপ্তির অধিকার লুণ্ঠন করে মিথ্যা মামলা-হামলা ও গুম-খুন করে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে গোটা সমাজকে ধ্বংস করে দিচ্ছেন। শুধু যে সমাজটাকে ধ্বংস করছেন তা নয়, আপনার নেতৃত্বে লুটেরারা দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে। আপনার সঙ্গী-সাথীরা লুটপাট ছাড়া কিছুই বুঝে না। 

শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আয়োজিত গণমিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় সমাবেশেবক্তব্য দেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বেনজীর আহমেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ প্রমুখ। পরে নগরীর খানপুর থেকে গণমিছিল নিয়ে বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ ক্লাবের সামনে অবস্থান নিয়ে সংক্ষিপ্ত পথসভার মধ্য দিয়ে কর্মসূচি শেষ করেন বিএনপি নেতাকর্মীরা। 

আব্দুল আউয়াল মিন্টু বলেন, এই সরকারের হাত থেকে দেশের মানুষের মুক্তির জন্য আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেছেন, ‘আমাদের এক দফা এক দাবি, তা হল এই সরকারের পদত্যাগ।’ আমাদের এই এক দফা দাবি বাস্তবায়ন করা এই দেশের আপামর মানুষের ঈমানি দায়িত্ব। বিএনপি এই দেশের বৃহৎ রাজনৈতিক দল হওয়ায় এই দাবি বাস্তবায়নে নেতৃত্ব দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব। এই সরকার পদত্যাগ করলেই একটি অন্তবর্তীকালীন সরকার প্রতিষ্ঠা হবে। সেই সরকারের অধীনে একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হবে। সেই নির্বাচনে জনগণ যাকে ভোট দেবে তারাই সরকার গঠন করবে। আওয়ামী লীগ আর এখন কোনো রাজনৈতিক দল না। এটা আপনারই বুঝে নিয়েন এটা আসলে কী ধরনের দল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়গঞ্জ মহানগর