| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘ক্ষমতা তো দূরের কথা, ক্ষমতার ১০০ কিলোমিটারের ভেতরেও আসতে পারবেন না’


‘ক্ষমতা তো দূরের কথা, ক্ষমতার ১০০ কিলোমিটারের ভেতরেও আসতে পারবেন না’


রহমত নিউজ ডেস্ক     31 July, 2023     10:06 AM    


বিএনপি নেতাদের ইঙ্গিত করে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘অনেকে স্বপ্ন দেখছেন রাতের আঁধারে ক্ষমতায় চলে আসবেন। ক্ষমতা তো দূরের কথা, ক্ষমতার ১০০ কিলোমিটারের ভেতরেও আসতে পারবেন না। সন্ত্রাসী কার্যকলাপ কইরেন না। এই ১৪ বছর শান্ত ছিল নারায়ণগঞ্জ। আমরা শান্তি চাই।’ 

রবিবার (৩০ জুলাই) বিকালে সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, বিদ্যোৎসাহী সদস্য মো. জালাল উদ্দীন আহমেদ, দাতা সদস্য আব্দুল মতিন প্রধান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান।

শামীম ওসমান বলেন, দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র হচ্ছে। দেশটাকে ধ্বংস করার চেষ্টা চলছে। দেশটা যেন আফগানিস্তান ও সিরিয়ার অবস্থানে চলে না যায়, সে বিষয়ে সতর্ক থাকতে হবে আমাদের। আমরা কাউকে আঘাত করিনি। অথচ যখন আমরা ক্ষমতায় ছিলাম না, তখন আমাদের বাড়িঘরে হামলা করা হয়েছে। আমার বাসায় গুলি করা হয়েছে। এত কিছুর পরও দেশে এসে প্রতিশোধ নিতে পারতাম, প্রতিশোধ নিই নাই। ক্ষমা করে দিয়েছি। কিন্তু হঠাৎ করে দেখছি, এই ক্ষমাকে দুর্বলতা হিসেবে দেখছেন অনেকে। আমরা মুক্তিযোদ্ধার সন্তান। তাই জীবন দিয়ে চেষ্টা করবো, আমরা লড়বো এবং জিতবো। সত্যের সঙ্গে মিথ্যা পারে না, সত্যের জয় হবেই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ