| |
               

মূল পাতা সারাদেশ জেলা সরকারের মাথা গরম হয়ে গেছে : শামসুজ্জামান দুদু


সরকারের মাথা গরম হয়ে গেছে : শামসুজ্জামান দুদু


রহমত নিউজ ডেস্ক     19 July, 2023     10:57 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি শুধু একা নয়, দেশের ৩৯টি রাজনৈতিক দল সরকারের পদত্যাগ দাবি করছে। সারাবিশ্ব বলছে আর ভোট চুরি করা যাবে না। এতেই সরকারের মাথা গরম হয়ে গেছে।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পদযাত্রায় তিনি এ মন্তব্য করেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এদিন শহরের খানপুর হাসপাতাল থেকে শুরু করে নিতাইগঞ্জ পর্যন্ত এ পদযাত্রা হয়।নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাকির হোসেন ও অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবিরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়ে দুদু বলেন, অনেক হয়েছে এবার একটু মানবিক হন। সঠিক ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন হচ্ছে সেটার বিরুদ্ধে যাবেন না। আমাদের পদযাত্রার একটাই লক্ষ্য, তা হলো শেখ হাসিনা সরকারের পদত্যাগ। পার্লামেন্ট ভেঙে দেওয়া নির্বাচন কমিশন পুনর্গঠনের পরিবেশ তৈরির আগে এ আন্দোলন বন্ধ হবে না। দেশনেত্রী খালেদা জিয়া নির্বাচনে কখনো পরাজিত হননি। ২৫টি সিটে নির্বাচন করেছেন ২৫টিতেই তিনি জয়লাভ করেছেন। পাঁচ বছর জেলখানায় আটক রাখা হয়েছে। এ আন্দোলনের অন্যতম লক্ষ্য সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে মুক্ত করা। তারেক জিয়াকে ফিরিয়ে আনা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর