| |
               

মূল পাতা সারাদেশ ঠাকুরগাঁওয়ে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩


ঠাকুরগাঁওয়ে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩


মফস্বল ডেস্ক     11 June, 2023     10:54 PM    


ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রি-হুইলারের ত্রিমুখী সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

রোববার (১১ জুন) বেলা ১১টার দিকে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদের খতু মোহাম্মদের ছেলে আলিম উদ্দীন (৫৫) ও আরাজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন (৬৭), বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫)।

আহতরা হলেন- আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬) ও রাণীশংকৈল উপজেলার মহেশপুর গ্রামের সহিদুল ইসলাম (৫০)।

বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও একটি থ্রি-হুইলার বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তার দিকে যাচ্ছিল। হঠাৎ করে অপর দিক থেকে মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠলে প্রথমে থ্রি-হুইলারের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে।

এ সময় পেছনে থাকা নছিমন এসে থ্রি-হুইলারটিকে ধাক্কা দেয়। এতে থ্রি-হুইলার ও মোটরসাইকেল দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই থ্রি-হুইলারের যাত্রী আলিম উদ্দীন মারা যান।

তিনি আরও বলেন, বালিয়াডাঙ্গী উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল হোসেনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে তিনজনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং মোস্তাফিজুর রহমানকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। পরে মোস্তাফিজুর রহমানও মারা যান।

ঘটনাস্থল থেকে দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রি-হুইলার উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী