| |
               

মূল পাতা সারাদেশ জেলা আমার সাথে কারো ব্যক্তিগত কোনো সমস্যা নাই : শামীম ওসমান


আমার সাথে কারো ব্যক্তিগত কোনো সমস্যা নাই : শামীম ওসমান


রহমত নিউজ ডেস্ক     03 June, 2023     08:43 AM    


নারায়ণগঞ্জের সকল রাজনীতিবিদকে একমঞ্চে করার জন্য সাংবাদিকদের উদ্যোগ নিতে আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে আপনারা রাজনীতিবিদদের উপর চাপ সৃষ্টি করেন, সকলকে এক টেবিলে ডাকেন। আমার সাথে কারো ব্যক্তিগত কোনো সমস্যা নাই। বিএনপি আছে, তৈমূর ভাই আছে, কালাম ভাই আছে, আমাদের দলের ভেতরে আমার ছোট বোন আইভী আছে; সকলকে একমঞ্চে আনতে বাধ্য করেন। যে আসবে না তাকে বয়কট করেন। অন্যান্য দলগুলোকেও এক মঞ্চে আনেন।

শুক্রবার (২ জুন) বিকেলে সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ‘ফ্যামিলি ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবনের সঞ্চালনায় এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামছুল ইসলাম ভুইয়া, প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, কার্যকরী পরিষদের সদস্য আব্দুস সালাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল।

শামীম ওসমান বলেন, একটা কথা আছে, সত্যই সুন্দর, সুন্দরই সত্য। সত্যকে কখনো মিথ্যা দিয়ে চাপা দেয়া যায় না। এই যে আপনারা প্রেস ক্লাব নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন, এটা সত্যের পক্ষে একটা রায় হয়েছে। যারা পরাজিত হয়েছেন তারা যে নেগেটিভ লোক সেটাও আমি বলবো না। মানুষ মাত্রই ভুল করে। কোনোভাবেই মাদক নির্মূল করতে পারছিলাম না। এতদিন মনে সাহস পাচ্ছিলাম না। কিন্তু নারায়ণগঞ্জ প্রেস ক্লাব পাশে থাকায় আজ আমি সাহস পাচ্ছি। প্রেস ক্লাব পাশে থাকলে মাদক, ইভটিজিং ও ভূমিদস্যুতাসহ সকল অপরাধ নির্মূলে এক মাসের বেশি সময় লাগবে না বলে আমি মনে করি। এত সুন্দর আয়োজনের জন্য লিয়াকত হোসেন খোকার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

তিনি আরো বলেন, জ্ঞান অর্জন করে সাংবাদিকদের লেখা উচিত। জ্ঞান অর্জন না করে লেখা উচিত না। প্রেস ক্লাবে যদি সকলকে নিয়ে একসাথে বসা হতো তাহলে নারায়ণগঞ্জের অনেক সমস্যা অনেক আগেই সমাধান হয়ে যেতো। আমি মনে করি, শুধু প্রেস ক্লাবের মধ্যেই প্রেস ক্লাবের গন্ডি না। পুরো নারায়ণগঞ্জই প্রেস ক্লাবের গন্ডিতে আছে। কিছু সংস্থা আছে যারা অনেক শক্তিশালী ভূমিকা রাখতে পারে, যদি তারা নিজেদের শক্তিশালী করে, যদি তারা সততার মাধ্যমে এগিয়ে যেতে পারে। যেমন, নারায়ণগঞ্জ বার অ্যাসোসিয়েশন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স। এই সংগঠনগুলো ঐক্যবদ্ধভাবে একটা সাবজেক্ট নিয়ে এগিয়ে যায়, তাহলে আমাদের কি কোনো ক্ষমতা আছে এর বাইরে যাওয়ার?


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ সোনারগাঁ