| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সরকার গণতন্ত্রকে কবরস্থানে পাঠানোর ব্যবস্থা করেছে: রিজভী


সরকার গণতন্ত্রকে কবরস্থানে পাঠানোর ব্যবস্থা করেছে: রিজভী


রহমত নিউজ     01 June, 2023     07:20 PM    


আওয়ামী সরকার নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। তিনি বলেন, আওয়ামী সরকার গত ১৪টি বছর যেভাবে ক্ষমতায় আছে, এভাবে দুর্বৃৃত্তরা ক্ষমতায় থাকে, ডাকাত ও ভোট চোররা ক্ষমতায় থাকে।

বৃহস্পতিবার (১ জুন) দুপুরে প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানা (আংশিক) বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনের সড়কে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ, বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সফু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবীন। সভাপতিত্ব করেন বিএনপি নেতা আলমগীর হোসেন।

আওয়ামী সরকার দেশের গণতন্ত্রকে কবরস্থানে পাঠানোর ব্যবস্থা করেছে মন্তব্য করে রিজভী আহমেদ বলেন, আওয়ামী সরকার দেশের প্রতিটি জায়গায় গোটা বিরোধী দলকে আজ দেশে কথা বলার স্বাধীনতা নেই, সমাবেশ করার স্বাধীনতা নেই। এজন্যই কি ৩০ লাখ লোক জীবন দিয়ে এই দেশ স্বাধীন করেছিলেন।