| |
               

মূল পাতা সারাদেশ জেলা কুমিল্লায় বাস-সিএনজি সংঘর্ষে প্রাণ গেলো ভাই-বোনের


কুমিল্লায় বাস-সিএনজি সংঘর্ষে প্রাণ গেলো ভাই-বোনের


মফস্বল ডেস্ক     26 May, 2023     05:36 PM    


কুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই ভাই বোন নিহত হয়েছেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ মোট ৫ জন গুরুতর আহত হন।

শুক্রবার (২৬ মে) দুপুর ১২ টার দিকে দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব সড়কের শেখবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন। 

নিহতরা হচ্ছেন- দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের সিরাজ মিয়ার ছেলে আল- আমিন (৩৫) এবং তার বড় বোন ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী ছালেহা বেগম(৪৫)। আহতরা হচ্ছেন- কাউয়াদি গ্রামের নাজমুল (২৫), তার স্ত্রী রিনা আক্তার (২২) কন্যা শিশু নুসরাত (৩) ও  সিএনজির অপর যাত্রী রোকসানা (৩০ ) এবং চালক শান্ত (২০)। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে। 

দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই সুদর্শন দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি অটোরিকশা পুলিশ হেফাজতে রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দুপুর ১২ টার দিকে দাউদকান্দি উপজেলার গৌরীপুর-মতলব সড়কের শেখবাড়ি এলাকায় ঢাকাগামী জৈনপুর পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটির চালক এবং এক শিশুসহ ৭জন আহত হন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে  উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা দাউদকান্দি