| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন জামিয়া নূরিয়ার ‘বক্তৃতা বিষয়ক কর্মশালা’ সম্পন্ন


জামিয়া নূরিয়ার ‘বক্তৃতা বিষয়ক কর্মশালা’ সম্পন্ন


রহমত নিউজ ডেস্ক     22 May, 2023     07:31 PM    


যুগশ্রেষ্ঠ বুযুর্গ আমীরে শরীয়ত হযরত হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহি আলাইহি প্রতিষ্ঠিত রাজধানীর ঢাকার জামিয়া নূরিয়া ইসলামিয়া আশরাফাবাদ কামরাঙ্গীরচরের সাহিত্য ও সাংস্কৃতিক বিভাগের উদ্যোগে  “বছরব্যাপী ভাষা ও সাহিত্য কর্মশালা এবং প্রশিক্ষণমূলক সাপ্তাহিক বক্তৃতা কার্যক্রম”উদ্বোধন উপলক্ষে ‘বক্তৃতা; দক্ষতা ও কলাকৌশল অর্জন বিষয়ক কর্মশালা’ অনুষ্ঠিত হয়েছে।

আজ (২২ মে) সোমবার বেলা ৩টা থেকে হাফেজ্জী হুজুর রাহমাতুল্লাহ আলাইহি জামে মসজিদে এ কর্মশালা’ অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান আলোচক ছিলেন, বরেণ্য লেখক, বহু গ্রন্থ-প্রণেতা এবং জামিয়া ইসলামিয়া আযমিয়া দারুল ঊলূম বনশ্রী, রামপুরা, ঢাকার সিনিয়র মুহাদ্দিস ও নাযেমে তা’লীমাত মাওলানা মুহাম্মাদ যাইনুল আবিদীন। আলোচক  ছিলেন, জামিয়া নূরিয়া ইসলামিয়ার সিনিয়র মুহাদ্দিস মাওলানা সাঈদুর রহমান। মোনাজাত করেন, জামিয়া নূরিয়া ইসলামিয়ার শায়খুল হাদিস মাওলানা শেখ আজিমুদ্দীন।

জামিয়া নূরিয়ার শিক্ষক মুফতি সুলতান মুহিউদ্দিন পরিচালনায়  উপস্থিত ছিলেন, জামিয়ার শিক্ষক মাওলানা সাজেদুর রহমান, মাওলানা সানাউল্লাহ হাফেজ্জী, মাওলানা ইলিয়াস মাদারীপুরী, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি রায়হান ফরহাত, মাওলানা তাসলিমুল হাসান, মুফতি কামরুল ইসলাম, মাওলানা রশিদ আহমদ, মুফতি আবুল হাসান কাসেমী, মুফতি মামুনুর রশীদ, মুফতি জসিম উদ্দিন, মাওলানা তানজিল হাসান প্রমুখ।