| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেশের জনগণ আর দিনের ভোট রাতে দেখতে চায় না : চরমোনাই পীর


দেশের জনগণ আর দিনের ভোট রাতে দেখতে চায় না : চরমোনাই পীর


রহমত নিউজ ডেস্ক     04 May, 2023     08:49 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ৫ সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী রয়েছে এবং শক্ত অবস্থানে আছে। কেউ যদি রাতে ভোট দেওয়ার নিয়ম করেন, তাহলে আমরা বলতে চাই আমরাও প্রস্তুত রয়েছি। দেশের জনগণ আর দিনের ভোট রাতে দেখতে চায় না। সামনে জাতীয় নির্বাচন আসছে, সরকার যদি সুষ্ঠু ও ন্যায়ের পক্ষে নির্বাচন না দেয়, তাহলে নির্বাচন বর্জন করার সিদ্ধান্তও আমরা নিতে পারি।

আজ (৪ মে) বৃহস্পতিবার বিকালে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি মোঃ আবুল বাশার তালুকদারের সভাপতিত্বে এইচ, এম নিজাম ও আবু নাঈম তানভীরের যৌথ সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সংখ্যালঘুবিষয়ক সম্পাদক মাওলানা মকবুল হোসাইন, শ্রমিক আন্দোলন বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি মুফতি মোস্তফা কামাল, ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, শ্রমিক আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন, ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা সভাপতি শেখ মো. জয়নাল আবদিন ও সেক্রেটারিকে এম ইয়াসিন রাশেদ সানী প্রমুখ।

চরমোনাই পীর বলেন, মালিক শ্রমিকদের সম্পর্ক হবে ভাই-ভাই। সে সম্পর্ক কি আমাদের সমাজে আছে। স্বাধীনতার ৫২ বছরে যারা ক্ষমতায় এসেছেন তারাই দেশের হাজার হাজার কোটি টাকা লোপাট করে সুইচ ব্যাংকে রেখেছেন। যারা ধোকা দিয়ে বোকা বানাচ্ছেন, আপনাদের সেই সুযোগ আর নেই। ইসলামী আন্দোলন বাংলাদেশ আপনাদের মোড়ক উম্মোচন করবে। চিহ্নিত গণতন্ত্রের স্লোগানধারী ভোট লুটেরাদের প্রতিহত করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করছে। একটি সুখী,সম্মৃদ্ধ, উন্নত রাষ্ট্র গঠনে ক্ষমতাসীন সকল সরকারই চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। যারা দুর্নীতি, লুটপাট আর বিদেশে অর্থ পাচার করে দেশের জনগণকে ঠকিয়ে আসছে। তাদের শোষণ, বঞ্চনার শিকার হয়ে শ্রমজীবী ও পেশাজীবী খেটে খাওয়া সাধারণ জনগণ আজ দিশেহারা। লাগামহীন দ্রব্যমূল্যের ফলে ঠিকমতো দু'বেলা ভাতের জন্য, সুশিক্ষার জন্য, নাগরিক ও মৌলিক অধিকারের জন্য হাহাকার করছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর চাঁদপুর সদর