| |
               

মূল পাতা সারাদেশ সবচেয়ে সুন্দর ঈদের জামাত নারায়ণগঞ্জে হবে : শামীম ওসমান


সবচেয়ে সুন্দর ঈদের জামাত নারায়ণগঞ্জে হবে : শামীম ওসমান


রহমত নিউজ ডেস্ক     20 April, 2023     09:33 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আপনারা জানেন করোনা মহামারির কারণে আমরা তিন বছর ঈদের জামাত করতে পারিনি। যদিও এটা প্রচুর ব্যয়বহুল। প্রতিবছর বেশ কিছু মানুষ এগিয়ে আসেন এবারও এগিয়ে এসেছেন। এবার আগের চেয়ে অনেক সুন্দর করে করা হচ্ছে। আমার মনে হয় সৌন্দর্যের দিক থেকে দেশের মধ্যে এটা সবচেয়ে সুন্দর ঈদের জামাত হবে। যদি আল্লাহর হুকুম হয়। ঠিক ৮টায় জামাত শুরু হবে। যদি লোক বেশি হয়ে যায় তাহলে দ্বিতীয় জামাত হবে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকার কেন্দ্রীয় ঈদগাহ ও ঈদগাহ সংলগ্ন সামসুজ্জৌহা ক্রীড়া কমপ্লেক্স মাঠ পরিদর্শন করে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, এখানে দেড় লাখ স্কয়ার ফিট জায়গা। মেইন রোডের ওপরও তাৎক্ষণিক টেন্ট করা হবে। এখানে ফ্যান লাগানো হবে। নিচে আমরা কার্পেট দিচ্ছি। আমাদের লোকজন অনেক পরিশ্রম করছেন। আশা করি আমার মৃত্যুর পরও আমার চেয়ে যোগ্য যারা আছেন তারা যেন এটা বহাল রাখবেন।এই এক দেড় লাখ লোক আল্লাহর দরবারে নামাজ পড়ে হাত তুলবেন। আল্লাহ এদিন দেওয়ার জন্য বসে থাকেন। দল-মত-নির্বিশেষে সবাই আমরা দেশ ও দেশের মানুষের জন্য দোয়া করবো। আমাদের এ ঈদের জামাত পড়াতেন নূর মসজিদের ইমাম। আজ তিনি নেই। তার অভাব আমরা সবাই বুঝছি। কাল হয়তো আমরা থাকবো না ঈদের জামাত পড়তে পারবো কি-না তাও জানি না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর