| |
               

মূল পাতা সারাদেশ জেলা আপত্তিকর অবস্থায় পার্কে ধরা, ১ এক হাজার টাকা করে জরিমানা


আপত্তিকর অবস্থায় পার্কে ধরা, ১ এক হাজার টাকা করে জরিমানা


মফস্বল ডেস্ক     15 March, 2023     08:12 AM    


যশোরের মনিরামপুরে পার্ক থেকে ১১ যুগলকে ধরে ১ এক হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে পার্ক মালিক আব্দুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত দেড় ঘণ্টাব্যাপী আল-আমিন পার্কে এ অভিযান চালান সহকারী কমিশনার (ভূমি) আলী হাসান। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক আলী হাসান গণমাধ্যমকে বলেন, মনিরামপুর-রাজগঞ্জ সড়কের পাশে পৌরশহরের তাহেরপুর এলাকায় আল-আমিন পার্কে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলে বলে অভিযোগ পাচ্ছিলাম। বিষয়টি নিয়ে উপজেলা আইনশৃঙ্খলা সভায় উদ্বেগ প্রকাশ করা হয়। এরপর থানা পুলিশ দিয়ে পার্কের মালিককে একাধিকবার সতর্ক করা হয়েছিল। পার্ক কর্তৃপক্ষ সতর্ক না হওয়ায় আজ অভিযান চালানো হয়েছে।

তিনি আরও বলেন, অভিযান পরিচালনাকালে দেখা গেয়ে ১১ যুগল আপত্তিকর অবস্থায় পার্কে অবস্থান করছে। তাদের কাছে সম্পর্কের বিষয়টি জানতে চাইলে তারা বলতে পারেননি। আমরা যুগলদের পরিবারের সঙ্গে মোবাইলে কথা বলতে চাইলে তারা আপত্তি জানায়। এরপর ১১ তরুণকে এক হাজার টাকা করে জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা যশোর মণিরামপুর