| |
               

মূল পাতা সারাদেশ জেলা ফতুল্লায় ফ্ল্যাটে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ হলেন মা


ফতুল্লায় ফ্ল্যাটে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ হলেন মা


মফস্বল ডেস্ক     13 March, 2023     09:20 AM    


নারায়ণগঞ্জের ফতুল্লায় বহুতল ভবনের একটি ফ্ল্যাটে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ফ্ল্যাটের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এ সময় তিন বছর বয়সের এক শিশুসহ মা কুলসুম আক্তার দগ্ধ হয়েছেন।

রোববার ১২ (মার্চ) সন্ধ্যায় ফতুল্লার মাসদাইর এলাকায় এমএস টাওয়ারের ছয় তলায় এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছে। তবে বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাগরিবের আজানের পরপরই এমএস টাওয়ারের একটি ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। এ সময় আশপাশের অনেকেই আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিস এসে ওই ফ্ল্যাট থেকে গৃহবধূ কুলসুম আক্তার ও তার ছেলে খালিদকে (৩) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠিয়েছে।

বার্ন ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসক জানান, ওই নারীর পিঠে ও শিশুটার মুখে দগ্ধ হয়েছে। জরুরি বিভাগের অবজারভেশনে রেখে তাদের চিকিৎসা চলছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, একটি বিস্ফোরণ থেকে বাসায় আগুন লেগেছে। তাদের বাসায় গ্যাস সিলিন্ডার ও বিস্ফোরণ হওয়ার মতো কোনো কিছু ছিল না। বিস্ফোরণে বাসার জানালা ও লিফট ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এখনও বিস্ফোরণের কারণ জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন জানান, বিস্ফোরণের বিষয় তদন্ত করে বলতে হবে। তবে ওই ফ্ল্যাটে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ ফতুল্লা