| |
               

মূল পাতা সারাদেশ মহানগর খিদমাহ ব্লাড ব্যাংক’র কমিটি পুনর্গঠন সম্পন্ন


খিদমাহ ব্লাড ব্যাংক’র কমিটি পুনর্গঠন সম্পন্ন

চেয়ারম্যান আবদুর রহমান কফিল, সেক্রেটারি আবু সাঈদ ইসহাক


রহমত নিউজ ডেস্ক     10 February, 2023     09:12 PM    


“সৃষ্টির সেবায় স্রষ্টার সন্তুষ্টি” প্রতিপাদ্যকে সামনে নিয়ে পথচলা সেবামূলক সংগঠন খিদমাহ ব্লাড ব্যাংক’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত কেন্দ্রীয় দায়িত্বশীলদের মতামতের ভিত্তিতে আগামী ২০২৩ সেশনের জন্য ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী পরিষদ গঠিত হয়।

আজ (১০ ফেব্রুয়ারি) শুক্রবার দুপুর ৩টায় খিদমাহর কেন্দ্রীয় কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিগত বছরের পর্যালোচনা ও খিদমাহ’র সার্বিক অগ্রগতির লক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন এজেন্ডা নিয়ে দায়িত্বশীলদের মধ্যে আলোচনা পর্যালোচনা হয়। খিদমাহ ব্লাড ব্যাংক’র নব মনোনীত চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল সাহেবের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

কমিটি নিম্নরূপ:— চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান কফিল; ভাইস চেয়ারম্যান আবু মূসা সাফওয়ান, হিফজুর রহমান, জাহাঙ্গীর রায়হান; সেক্রেটারি আবু সাঈদ ইসহাক; জয়েন্ট সেক্রেটারি আবদুস সামান, জুবাইর হাসান লোকমান জাহিদ হাসান; সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ; সহকারী সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম ইমন, খালেদ ইমরান; প্রচার ও প্রকাশনা সম্পাদক হুসাইন আহমদ, সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনাইদ আহমদ জুনেদ, আফসর উদ্দীন; কোষাধ্যক্ষ আব্দুল্লাহ সালমান; সহকারী কোষাধ্যক্ষ আবদুল বাসিত মুমিন, তাফাজ্জুল ইসলাম; দপ্তর সম্পাদক আলাউদ্দিন সারওয়ার; কার্যকরী সদস্য মাজহারুল ইসলাম, জুবায়ের আহমদ জুবেল, লাবীব শাহেল।

উল্লেখ্য যে, ২০১৬ সালের ১৩ আগস্ট খিদমাহ ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা লাভ করে। এবং মানব কল্যাণে কাজের অগ্রগতির জন্য এ পর্যন্ত বিভিন্ন জেলা উপজেলা পর্যায়ে ৩২টি শাখা গঠিত হয়। উক্ত শাখাগুলো থেকে দেশের বিভিন্ন অঞ্চলে প্রায় ৬ হাজার রোগীকে স্বেচ্ছায় রক্তদান করা হয় এবং উক্ত সময়ে শতাধিক ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং করা হয়। এতে ২০ হাজারেরও বেশি মানুষের রক্তের গ্রুপ বিনামূল্যে জানিয়ে দেওয়া হয়।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট