| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাদর বিছানো আছে : শামীম ওসমান


শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাদর বিছানো আছে : শামীম ওসমান


রহমত নিউজ ডেস্ক     31 January, 2023     09:54 AM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাদর বিছানো আছে। তাকে ২২ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু সফল হয়নি। সে কারণে আমার বিশ্বাস, শেখ হাসিনার সরকার আবারও ক্ষমতায় আসবে। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে, সামনে যে খেলা হবে, ওই খেলা হবে নির্বাচনি খেলা। আমার বিশ্বাস জনগণ ওই খেলায় আমাদের পক্ষে রায় দেবে। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে, শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। বাংলাদেশের ভবিষ্যত আরও সুন্দর হবে।

সোমবার (৩০ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের খোঁজখবর নিতে এসে তিনি এসব কথা বলেন। উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিনিয়র আইনজীবী খোকন সাহা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল প্রমুখ।

সুইডেনে পবিত্র কোরআন শরিফ পোড়ানোর বিষয়ে শামীম ওসমান বলেন, ‘সুইডেনে যে কোরআন পোড়ানো হয়েছে, আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি। আল্লাহর কাছে দোয়া করি, আবু লাহাবের যেমন দুটো হাত ধ্বংস করে দিয়েছিলেন, তার যেমন বিচার হবে পরকালে, এ ঘটনার সঙ্গে যে বা যারা জড়িত, তাদেরও যেন সেভাবে বিচার হয়। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমার মনে হয়, পৃথিবীর মধ্যে সবার আগে বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে। এর পাশাপাশি সব দেশের কাছে অনুরোধ করা হয়েছে, এ ঘটনায় নিন্দা জানানোর। যারা কোরআন অবমাননা করেছে, আমরা তাদের প্রতি ঘৃণা জানাচ্ছি। বাংলাদেশে যারা রাজপথে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে আমরা তাদের সালাম জানাচ্ছি।

শামীম ওসমান বলেন, বিএনপির অধিকাংশ নেতা সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে চায়, বিএনপি নির্বাচনে আসবে কী আসবে না, সেটা নিয়ে আমাদের কোনও চিন্তা নেই। তবে রাজনীতি যেহেতু করি, সে কারণে দায়িত্ব নিয়েই বলতে চাই, বিএনপির স্ট্যান্ডিং কমিটিতে যদি ১০ জন থাকেন তাদের ৯ জনই চান নির্বাচনে আসতে। কিন্তু সাহস করে বলতে পারেন না। নির্বাচনের আরও এক বছর সময় আছে। দেখি কী হয়। তবে ৫৪ ও ৫২ জোট দিয়ে কোনও কাজ হবে না। বিএনপি বলেছিল ১০ ডিসেম্বর থেকে খালেদা জিয়ার কথায় দেশ চলবে, ১১ ডিসেম্বর তারেক জিয়া দেশে আসবে, আসে নাই কিন্তু। সেসময় আমি বলেছিলাম, ঘোড়ার ডিম হবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না এদেরও আর কোনও সুযোগ আছে বলে আমি মনে করি না। গতকাল আপনারা রাজশাহীর জনসভা দেখেছেন। সেটা আওয়ামী লীগের জন্য নেগেটিভ জোন। আপনারা সেখানে দুটো ভিডিও একসঙ্গে বিভিন্ন গণমাধ্যমে দেখেছেন, তাদের কী অবস্থা। বিএনপি এখন দুটি গ্রুপে বিভিক্ত। আম্মা গ্রুপ ও ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপের বিদেশে যে বসে আছে, সে তার স্বার্থে বিএনপির বহু নেতাকর্মীর জীবন ধ্বংস করছে। তার টার্গেট কিন্তু নির্বাচন নয়। তার টার্গেট হচ্ছে যাতে দেশে ফিরতে পারে। সে কারণে তারা দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। ঠিক যেভাবে ২০১৩ ও ২০১৪ সালে মানুষ পুড়িয়ে মেরে অরাজকতা সৃষ্টি করেছিল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর