| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ‘লাগামহীন দুর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া হওয়ার পথে’


‘লাগামহীন দুর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া হওয়ার পথে’


রহমত নিউজ ডেস্ক     31 January, 2023     09:43 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চট্টগ্রাম মহানগর আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই তারা জনগণের ভাষা বোঝে না। জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই। জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র হত্যা করছে। এই সরকারের লাগামহীন দুর্নীতির কারণে দেশ আজ দেউলিয়া হওয়ার পথে। 

সোমবার (৩০ জানুয়ারি) ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে বিভাগীয় সমাবেশ উপলক্ষে প্রচারণাকালে তিনি এসব কথা বলেন। দেশব্যাপী সরকারের দমন-নিপীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে, বিরোধী দলীয় নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি এবং বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোসহ ১০ দফা দাবিতে দেশের ৪ বিভাগীয় শহরে সমাবেশ করবে বিএনপি।

ডা. শাহাদাত বলেন, এই সংকট থেকে দেশকে বাঁচাতে হলে চলমান সব আন্দোলন কর্মসূচি সফল করে এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় করতে হবে। তবেই দেশ সংকটমুক্ত হবে, দেশের গণতন্ত্র মুক্ত হবে। গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির ১০ দফা বাস্তবায়নের দাবিতে চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে ও বিএনপির ১০ দফা দাবির পক্ষে জনসচেতনা সৃষ্টির লক্ষে গণসংযোগ করতে হবে। সব অঙ্গ ও সহযোগী সংগঠনকেও মাঠে থেকে কাজ করতে হবে। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী দিনে খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে বেগবান করে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

সদরঘাট থানা বিএনপির সভাপতি হাজী মোহাম্মদ সালাহ উদ্দিনের সভাপতিত্বে কাওছার হোসেন বাবুর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর, আহ্বায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন জিয়া, মোহাম্মদ আলী, জমির আহমদ, ওমর ফারুক প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম