| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ৪০ দিন জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পেল ১৩ কিশোর


৪০ দিন জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পেল ১৩ কিশোর


রহমত নিউজ ডেস্ক     28 January, 2023     10:08 PM    


রাজশাহী সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড শিরোইল কলোনি পশ্চিম পাড়া জামে মসজিদে টানা ৪০ দিন জামাতে নামাজ আদায় করে বাইসাইকেল পেয়েছে ১৩ কিশোর।

শুক্রবার (২৭ জানুয়ারি) বাদ আসর এই ১৩ কিশোরের হাতে বাইসাইকেল তুলে দেওয়া হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশ নেওয়া অন্য শিশুদের মাঝে স্কুল ব্যাগ, জায়নামাজ ও টুপি বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বায়তুল মোয়াজ্জেম জামে মসজিদের ইমাম মুফতি মুজাহিদুল ইসলাম, প্রভাষক মিজানুর রহমান, মোশাররফ হোসেন, তোফাজ্জল হোসেন, উজ্জ্বল নেওয়াজ প্রমুখ।

জানা গেছে, কলোনি পশ্চিমপাড়া জামে মসজিদ কমিটির সহ-সভাপতি মো. সুলতান কিশোরদের নামাজে উৎসাহিত করতে নিজ উদ্যোগে এই পুরস্কার দেন। পুরস্কারের জন্য ৪০দিন পাঁচ ওয়াক্ত জামাতের সঙ্গে আদায়ের শর্ত দেওয়া হয়। এতে সফল হয় ১৩ কিশোর। তাদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, এমন উদ্যোগ আমাদের সমাজকে সুন্দর করবে। এতে শিশুরা নামাজে আগ্রহী হবে। তাদের দেথে অন্যরাও নামাজে আসবে। তিনি বলেন, তরুণ যুবকরা অসৎপথ ছেড়ে নামাজের দিকে ধাবিত হচ্ছে। এটা ভালো দিক। তরুণদের মাদক ছেড়ে  পিতা-মাতার প্রতি শ্রদ্ধাশীল হবার আহব্বান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী