| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ স্মার্ট বাংলাদেশে ধনী-গরিবের বৈষম্য থাকবে না : নাছিম


ফাইল ছবি

স্মার্ট বাংলাদেশে ধনী-গরিবের বৈষম্য থাকবে না : নাছিম


রহমত নিউজ     28 January, 2023     01:07 PM    


স্মার্ট বাংলাদেশে ধনী ও গরিবের মধ্যে কোনো বৈষম্য থাকবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

শনিবার (২৮ জানুয়ারি) অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটির প্যারামাটা সাউথ ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি কথা বলেন।

নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ হবে সমৃদ্ধশালী, আত্মনির্ভরশীল রাষ্ট্র ও বৈষম্যহীন একটি জাতি। স্মার্ট বাংলাদেশে ধনী-গরিবের বৈষম্য থাকবে না। এই লক্ষ্য নিয়েই সরকার কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর লক্ষ্যই ছিল বাংলাদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দেওয়া এবং বাংলাদেশকে বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা। ঘাতকের দলেরা তার আগেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করে।

আওয়ামী লীগের এই বলেন, ঘাতকেরা চেয়েছিল বঙ্গবন্ধুর আদর্শকে ধ্বংস করতে। কিন্তু তারা পারেনি। শেখ হাসিনা দেশের গণতন্ত্রকে উদ্ধার করেছেন এবং বঙ্গবন্ধুর স্বপ্ন অনেক দূর এগিয়ে নিয়েছেন।

নাছিম বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশবিরোধী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এই অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের লড়াই করতে হবে। এরা সুযোগ পেলেই বাংলাদেশকে ধ্বংস করে দেবে।