| |
               

মূল পাতা জাতীয় ইসলামিক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি


ইসলামিক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি


রহমত নিউজ     20 January, 2023     11:26 AM    


সম্প্রতি একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামিক ফাউন্ডেশন। প্রতিষ্ঠানটি ২১টি ভিন্ন পদে ৮৩ জনকে নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : উপ-পরিচালক, সিনিয়র প্রোগ্রাম অফিসার (ইসলামিক মিশন), মেডিকেল অফিসার (ইসলামিক মিশন), সহকারী পরিচালক, স্বাস্থ্য প্রশিক্ষক কাম মেডিকেল অফিসার (ইমাম প্রশিক্ষণ একাডেমী), প্রোগ্রাম অফিসার (ইসলামিক মিশন), ভাষা শিক্ষক (আরবি), গবেষণা কর্মকর্তা (ইসলামিক ফাউন্ডেশন), সহকারী সম্পাদক (ইসলামিক ফাউন্ডেশন), সমাজ বিজ্ঞান প্রশিক্ষক (পশুপাখি পালন ও মৎস্য চাষ), প্রশাসনিক কর্মকর্তা, ফার্মাসিস্ট, হোমিওপ্যাথি, ল্যাবরেটরি টেকনিশিয়ান, সিনিয়র স্টাফ নার্স (ইসলামিক মিশন ঝালকাঠি হাসপাতাল), হোমিও কম্পাউন্ডার, লেডি ফার্মাসিস্ট, এ্যাকাউন্ট এ্যাসিসটেন্ট, স্টোর সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ওয়ার্ড মাস্টার (ইসলামিক মিশন হাসপাতাল, ঝালকাঠি),

বয়সসীমা : ১৭/০২/২০২৩ হিসেবে ১৮-৩০ বছর। (মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর)

আবেদন ফি : ১ থেকে ১০ ক্রমিক নম্বরের জন্য ৬৩৬ টাকা। ১১ থেকে ১৪ ক্রমিক নম্বরের জন্য ৫৩০ টাকা। ১৫ থেকে ১৭ ক্রমিক নম্বরের জন্য ৩১৮ টাকা। ১৮ থেকে ২১ ক্রমিক নম্বরের জন্য ২১২ টাকা।

আবেদনের সময়সীমা : ১৭ জানুয়ারি সকাল ১০টা থেকে শুরু হয়ে চলবে ১৬ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত। শুধু অনলাইনে আবেদন করা যাবে। তবে আবেদনের পর থেকে ৭২ ঘণ্টার মধ্যে ফি পরিশোধ করা যাবে।