| |
               

মূল পাতা সারাদেশ নড়াইলে ইউপি সদস্যকে কুপিয়ে জখম, বাড়ি ভাঙচুর


সংগৃহীত ছবি

নড়াইলে ইউপি সদস্যকে কুপিয়ে জখম, বাড়ি ভাঙচুর


মফস্বল ডেস্ক     26 December, 2022     07:44 AM    


নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য এনামুল হক এনাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) বিকেলে এনা মেম্বরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তিনি পুরুলিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য ও রঘুনাথপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

পাল্টা প্রতিশোধে প্রতিপক্ষ খায়রুজ্জামানের সহ ৩ বাড়ি ভাঙচুর চালিয়েছে এনা মেম্বরের লোকজন। এছাড়া হিমু (৪০) নামের একজন কুপিয়ে আহত করেছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ইউপি নির্বাচন থেকে রঘুনাথপুর গ্রামের এনা মেম্বর ও খায়রুজ্জামানের মধ্যে দ্বন্দ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হন এনা মেম্বর।

এনার ছোট ভাইয়ে স্ত্রী লতা বেগম বলেন, জোহর নামাজ পড়ে ফেরার পথেই খায়রুজ্জামান গ্রুপের লোকেরা অতর্কিত দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ করে। দা এর কোপে এনা মেম্বরের বাম হাতের ৩টি আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং হাত পায়ে একাধিক কোপে মারাত্মকভাবে জখম হয়। তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে আনলে অবস্থা খারাপ দেখে দ্রুত খুলনায় প্রেরণ করা হয়।

এদিকে, খায়রুজ্জামানের স্ত্রী নিলুফা ইয়াসমিন বলেন, এনা মেম্বর গ্রুপের লোকেরা জোর করে আমাদের ঘরে ঢুকে আসবাপত্র ভাঙচুর করে। এসময় ৩টি আলমারী, ওয়ারডোব, একটি মোটর সাইকেল, টিভি ভাঙচুরসহ দশ ভরি স্বর্নালংকার ও নগদ দুই লাখ টাকা লুট করে নিয়ে গেছে।

তিনি আরও বলেন, এসময় আমাদের পক্ষের সুবেদার (অবঃ) তমিজিদ ও ইকরামুল শেখের বাড়ির ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। এছাড়া রঘুনাথপুর গ্রামের সাকায়েত হোসেনের ছেলে হিমু (৪০) কে কুপিয়ে মারাত্মক আহত করেছে তারা।

এ ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমিম আলম জানান, ঘটনার পর থেকেই সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা নড়াইল কালিয়া