| |
               

মূল পাতা প্রবাস লন্ডনে বাংলাদেশ খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত


লন্ডনে বাংলাদেশ খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত


  14 December, 2022     01:06 PM    


প্রবাস ডেস্ক

বাংলাদেশ খেলাফত মজলিসের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের যুক্তরাজ্য শাখার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

প্রচন্ড শীত ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে গত সোমবার (১২ ডিসেম্বর) ইষ্ট লন্ডনের একটি মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশে দলীয় নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যুক্তরাজ্য শাখার সহসভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি ছালেহ আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য শাখার সহসভাপতি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা শেখ ছালেহ আহমদ হামিদী,সহসভাপতি আলহাজ্ব মাওলানা মুহাম্মদ শাহ নূর মিয়া, সহ সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী, লন্ডন মহানগর শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আল আমিন, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হোসাইন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ বুলু মিয়া, সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শাহজাহান সিরাজ, টাওয়ার হ্যামলেটস শাখার সভাপতি মাওলানা মুহিউদ্দীন খান। অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসে নব যোগদানকারি‌ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তি কবি আলহাজ্ব সৈয়দ রফিকুল হক ও আলহাজ্ব শহিদুল্লাহ ভূঁইয়া।

সমাবেশে, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দের দ্রুত মুক্তি কামনা করে নেতৃবৃন্দ বলেন,দেশের খ্যাতিমান আলেম ওলামা ও বিরোধী বিভিন্ন দলের নেতাকর্মীদের অন্যায় ভাবে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে গ্রেফতার করে জেলে আটকে রাখা হয়েছে।জেল জুলুম ও নির্যাতন করে হকের আওয়াজকে বন্ধ করা যাবে না। অবিলম্বে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতৃবৃন্দ সহ গ্রেফতারকৃত সকল আলেম ওলামা ও বিরোধী বিভিন্ন দলের নেতাকর্মীদের মুক্তি দিতে হবে।