| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘আ’লীগ ক্ষমতায় থাকলেই কেবল ধর্মীয় সম্প্রীতি অটুট থাকে’


‘আ’লীগ ক্ষমতায় থাকলেই কেবল ধর্মীয় সম্প্রীতি অটুট থাকে’


রহমত নিউজ ডেস্ক     30 November, 2022     10:45 PM    


পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বাংলাদেশকে ধর্মীয় সম্প্রীতির দেশ হিসেবে গড়ে তুলেছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই কেবল বাংলাদেশের সকল ধর্মের মানুষের মধ্যে ধর্মীয় সম্প্রীতি ও ঐক্যের বন্ধন অটুট থাকে।

আজ (৩০ নভেম্বর) বুধবার বিকালে শরীয়তপুর পুজা উদ্যাপন পরিষদের ‘বিজয়া পুনর্মিলনী’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ পুজা উদ্যাপন পরিষদের শরীয়তপুর জেলা সভাপতি এডভোকেট অমিত ঘটক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তপন মোদকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের নির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, জেলার সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান ও পুলিশ সুপার মো: সাইফুল হক।

উপমন্ত্রী বলেন,  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করে যে ধর্মীয় সম্প্রীতির দেশ গড়েছিলেন, তা ’৭৫’র পর বিএনপি জোট সরকার ধ্বংস করে দিয়েছিল। তারা যুদ্ধাপরাধীদের জাতীয় সংসদে নিয়ে ও গাড়ীতে জাতীয় পতাকা দিয়ে জাতিকে কলংকিত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামী লীগ পর পর ক্ষমতায় আছে বলেই আজ সকল ধর্মের মানুষ মিলে মিশে দেশ গড়ার কাজে অংশ গ্রহণ করে দেশকে আত্মমর্যাদাশীল স্থানে নিয়ে গেছেন। ইনশাআল্লাহ আগামী নির্বাচনেও দেমবাসী বিএনপির সকল ষড়যন্ত্র ও বিনা ভোটে ক্ষমতা দখলের অপচেষ্টা রুখে দিয়ে শেখ হাসিনা’কে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করে আরো উন্নত বাংলাদেশ গড়ার সুযোগ তৈরি করে দিবেন।

অনুষ্ঠানের আগে ভেদরগঞ্জ উপজেলা সমন্বয় সভায় যোগদান ছাড়াও ভেদরগঞ্জ উপজেলা কৃষি অফিসের মাধ্যমে কৃষকদের মাঝে বিনামূল্যে ৩০ লাখ টাকার এবং ভর্তুকী মূল্যে ১৬ লাখ টাকর কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন পানি সম্পদ উপমন্ত্রী। পরে মন্ত্রী নড়িয়া উপজেলার ডগরী ইসমাইল হোসেন ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর শরিয়তপুর সদর