| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘আন্দোলন কী জিনিস সময় এলে বিএনপিকে বুঝিয়ে দেওয়া হবে’


‘আন্দোলন কী জিনিস সময় এলে বিএনপিকে বুঝিয়ে দেওয়া হবে’


রহমত নিউজ     07 November, 2022     06:54 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পালানোর দল আওয়ামী লীগ নয়, বিএনপি। বিএনপির আমলে মানুষ ঘরে থাকতে পারেনি। এখন মানুষ শান্তিতে থাকতে পারে। আন্দোলন কী জিনিস সময় এলে বিএনপিকে তা বুঝিয়ে দেওয়া হবে। বিএনপির আন্দোলন ফ্লপ হবে, শেখ হাসিনা ডাক দিলে এখনও লক্ষ লক্ষ মানুষ ছুটে আসবে। আওয়ামী লীগ দাঁড়ালে বিএনপি পালানোর পথ পাবে না।

সোমবার (৭ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। বিশেষ বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোহের এমপি।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির শাসনামলে হাওয়া ভবনকে দুর্নীতির কেন্দ্র বানিয়েছিল, তারা হারানো সেই হাওয়া ভবন ফিরে পেতে আবার আন্দোলন করছে। টেমস নদীর ওপার থেকে ডাক দেবে আর বাংলাদেশে আন্দোলন হবে এটা এদেশের মানুষ বিশ্বাস করে না। বরিশাল ও রংপুরে বস্তা বস্তা টাকা নিয়ে মানুষ নিয়ে গেছেন। দশ লাখ মানুষের কথা বলেন। অথচ সমাবেশে তো দেখেছি আপনাদের চেয়ার ফাঁকা থাকে।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, ‘আপনারা খালেদা জিয়াকে মুক্ত করবেন বলছেন। তিনি তো মুক্তই। তাকে নিয়ে তো একটা মিছিলও করতে পারেননি আপনারা। খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি কইরেন না, বেশিও বুইঝেন না। তারেক রহমান মুচলেকা দিয়ে গেছেন যে, তিনি রাজনীতি করবেন না। তারপর তিনি লন্ডনে বসে রিমোট কন্ট্রোলের মাধ্যমে রাজনীতি চালাচ্ছেন। ডিসেম্বরে তারেক রহমানের বিরুদ্ধে খেলা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল টাঙ্গাইল সদর