| |
               

মূল পাতা আরো সোশ্যাল মিডিয়া নামাজ পড়ে পুরস্কার জেতা শিশুদের নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ


নামাজ পড়ে পুরস্কার জেতা শিশুদের নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ


রহমত নিউজ     06 November, 2022     12:59 PM    


টানা ৪০ দিন জামাতে নামাজ আদায় করে বাইসাইকেল উপহার পেয়েছে রাজধানীর মিরপুরের ডিওএইচএস কেন্দ্রীয় জামে মসজিদের ২৩০ জন শিশু-কিশোর। স্মার্ট ওয়াচ পেয়েছে সর্বনিম্ন ৩০ ওয়াক্ত নামাজ আদায়কারী আরো কিছু শিশু। শিশু-কিশোরের মধ্যে ইসলামি মূল্যবোধ জাগ্রত করতে এই উদ্যোগ বলে জানায় মসজিদ কর্তৃপক্ষ। টানা ৪০ দিন নামাজ আদায়ের চ্যালেঞ্জে জয়ী শিশু-কিশোর, আয়োজনের উদ্যোগতা মসজিদ কমিটি ও শিশু-কিশোরদের অভিভাবকদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন আস সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহ।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে অভিনন্দন জানিয়ে শায়খ আহমাদুল্লাহ বলেন, টানা ৪০ দিন মসজিদে গিয়ে জামাতে এশা ও ফজরের সালাত আদায়ের চ্যালেঞ্জে জয়ী শিশুদেরকে পুরস্কার হিসেবে সাইকেল দিয়েছেন মিরপুর ডিওএইচএস সেন্ট্রাল মসজিদ কর্তৃপক্ষ। আগামী প্রজন্মকে মসজিদমুখী করতে তাঁরা অনুসরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন। আমি তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। পুরস্কারজয়ী শিশু-কিশোরদের অভিনন্দন! তাদের পিতা-মাতার আন্তরিক চেষ্টা ছাড়া শিশু-কিশোরদের দ্বারা এরকম অর্জন সম্ভব হতো না। এজন্য তাঁদের প্রতি আন্তরিক ভালোবাসা।

সমাজে কিশোর অপরাধ কমাতে এমন উদ্যোগ আরো বাড়ানোর আহ্বান জানিয়ে শায়খ আহমাদুল্লাহ বলেন, আপনার সন্তানকে কিশোর গ্যাং ও বখাটেপনার হাত থেকে বাঁচাতে সালাতের অভ্যাস গড়ে তুলুন। ফিতনা-সংকুল সময়ে মুসলমানের সন্তানদের দীনবিমুখ করার জন্য চারপাশে হাজারো উপকরণ ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে। এ সময়ে শিশু-কিশোরের মধ্যে ইসলামী মূল্যবোধ জাগ্রত করতে ও দীনি শিক্ষার প্রতি আগ্রহ বাড়াতে অন্যান্য মসজিদ কর্তৃপক্ষও সাধ্যমতো নানা আয়োজন করতে পারেন। মহান আল্লাহ সবাইকে সুসন্তান ও তাকওয়াবান মুসলিম হওয়ার তাওফিক দান করুন।