| |
               

মূল পাতা সারাদেশ জেলা তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না : রিজভী


তত্ত্বাবধায়ক ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না : রিজভী


রহমত নিউজ     31 October, 2022     03:05 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। প্রয়োজনে বিএনপির নেতাকর্মীরা জীবন দেবে। প্রধানমন্ত্রী চিতল মাছ ধরে খাচ্ছেন, কিন্তু দেশের ৬৮ ভাগ মানুষ খাবার কিনতে পারছেন না। অধিকাংশ মানুষ এখন এক বেলা খাচ্ছেন।

আজ (৩১ অক্টোবর) সোমবার দুপুরে নাটোর শহরের উপশহর মাঠে নাটোর সদর ও পৌর বিএনপির উদ্যোগে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নাটোর পৌর বিএনপির আহ্বায়ক এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির নাটোর জেলা  ভারপ্রাপ্ত আহ্বায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, সদস্য সাবিনা ইয়াসমিন ছবি, সদর উপজেলা সভাপতি রফিকুল ইসলাম মাস্টার, অ্যাডভোকেট রুহুল আমিন টগর, সদর উপজেলা সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুল ব্যাপারী প্রমুখ।

রিজভী বলেন, নির্বাচনের মাধ্যমে আপনার ক্ষমতায় আসার সুযোগ নেই। এজন্য সন্ত্রাসী, ডাকাত ও খুনিদের দিয়ে আপনাকে টিকে থাকতে হবে। এই টিকে থাকার কারণে আপনি সকলের অধিকার কেড়ে নিয়েছেন। সমস্ত সন্ত্রাসের গডফাদার প্রধানমন্ত্রী আপনি নিজেই। আপনার সন্ত্রাসী বাহিনী বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা চালায়। প্রধানমন্ত্রী আপনিই বলেছেন, আওয়ামী লীগের একজনকে মারলে বিএনপির দশজনকে মারতে হুকুম দেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জনগণের দুর্বার আন্দোলন ও শক্তিকে ভয় পায় বলেই দিনের ভোট রাতে করেছেন। যে সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, যারা দিনের ভোট রাতে করেন, তিনি তো জনগণের প্রধানমন্ত্রী নয়, তিনি আওয়ামী লীগের প্রধানমন্ত্রী। তিনি ছাত্রলীগের প্রধানমন্ত্রী। বাংলাদেশ চলছে অপরাধীদের দ্বারা। আজ বিদ্যুৎ খাতে লুটপাট চলছে। চাল নেই, ডাল নেই, তেল নেই- মানুষ কষ্টে দিন পার করছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নাটোর নাটোর সদর