| |
               

মূল পাতা সারাদেশ জেলা ঝিনাইদহে কুকুরের কামড়ে আহত ২০


ঝিনাইদহে কুকুরের কামড়ে আহত ২০


রহমত নিউজ ডেস্ক     17 September, 2022     02:22 PM    


ঝিনাইদহে কুকুরের কামড়ে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন।  গতকাল শুক্রবার থেকে আজ (১৭ সেপ্টেম্বর) শনিবার সকাল পর্যন্ত শহরের আরাপপুর ও সদর উপজেলার হলিধানী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত আরাপপুর মাস্টারপাড়া, উকিলপাড়াসহ বিভিন্ন স্থানে একটি কুকুর পথচারীদের কামড়াতে শুরু করে। এলাকাবাসী কুুকুরটিকে ওই এলাকা থেকে তাড়িয়ে দিলে শহরের বাইরে চলে যায়।

এছাড়া সদর উপজেলার হলিধানী এলাকায় কুকুড়ের কামড়ে বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে ২০ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার জানান, হাসপাতালে কুকুরের কামড়ে আহত রোগী এসেছে। কয়েকজনকে ভর্তি করা হয়েছে। অন্যরা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আরাপপুর এলাকার রহিমা খাতুন বলেন, আমি সকালে হাঁটতে বের হই। এই সময় একটি কুকুর এসে কামড়াতে শুরু করে। আমাকে কামড়িয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে শুনি রাস্তায় যাকে সামনে পেয়েছে তাকেই কামড়িয়ে আহত করেছে।

একই এলাকার নাজমা খাতুন জানান, আমি বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসতেই কুকুরটি কামড় দিয়ে পালিয়ে যায়। কুকুরটি অনেক মানুষকে কামড়িয়েছে। অনেককে কামড়িয়ে মাংস তুলি নিয়েছে। পরে লোকজন কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা ঝিনাইদহ ঝিনাইদহ সদর