| |
               

মূল পাতা সারাদেশ কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে মজলিসুল খুতাবার উপহার সামগ্রী বিতরণ


কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে মজলিসুল খুতাবার উপহার সামগ্রী বিতরণ


রহমত ডেস্ক     26 June, 2022     07:28 PM    


কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে রাজধানীর কামরাঙ্গীরচর ও লালবাগ অঞ্চলের ইমাম-খতীব ও মুসল্লীদের পক্ষ থেকে মজলিসুল খুতাবার তত্ত্বধানে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

আজ (২৬ জুন) রবিবার কুড়িগ্রাম জেলার চিলমারী থানাধীন বান্ডাল চরসহ বিভিন্ন স্পটে বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।মুফতি আ ফ ম আকরাম হুসাইনের নেতৃত্বে উপহার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন,  মুফতি ফয়জুল্লাহ বিন মুখতার, মুফতি সাইফুল্লাহ নোমানী, মুফতি আব্দুর রহমান সারওয়ার, মুফতি মুহাম্মদুল্লাহ নোমানী, মুফতি আমানুল্লাহ বসন্তপুরী, মুফতি ইসমাইল হুসাইন, মুফতি আব্দুল আউয়াল, মুফতি আবু বকর, মুফতি সিদ্দিকুর রহমান সাইফী ও মাওলানা কামাল উদ্দীন নোমানীসহ যুবক মুসল্লীবৃন্দ।

টিম প্রধান মুফতি আফম আকরাম হুসাইন বলেন, হযরত আব্দুল্লাহ ইবনে আব্বাস রাদিয়াল্লাহু আনহুমা বলেন, রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ইরশাদ করেছেন, ওই ব্যক্তি পরিপূর্ণ মুমিন নয়, যে তৃপ্তি সহকারে আহার করে আর তার প্রতিবেশি ক্ষুধার্ত ও অনাহারে অভূক্ত থাকে। আমাদের মুরুব্বি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর দোয়া নিয়ে আমরা সফর শুরু করেছি। বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী, চিকিৎসা সামগ্রী ও নগদ অর্থ প্রদান করার পরিকল্পনা রয়েছে আমাদের। বিশেষত অসহায় ওলামায়ে কেরামের জন্য থাকবে আমাদের বিশেষ অনুদান। নিরাপদ ও সফল প্রোগ্রামের জন্য আমরা সকলের নিকট দোয়া প্রার্থী।

উপহার সামগ্রী মধ্যে রয়েছে :
১. চাল-৫ কেজি
২. ডাল-১ কেজি
৩. তেল-১ কেজি
৪. আলু-২ কেজি
৫. পেঁয়াজ ১ কেজি
৬. আদা- ৫০০গ্রাম
৭. রসুন- ৫০০ গ্রাম
৮. হলুদ গুঁড়া- ৫০ টাকা
৯. মরিচ গুড়া- ৫০ টাকা
১০. চিড়া-১ কেজি
১১. গুড়-১ কেজি
১২. মুড়ি-১ কেজি
১৩. স্যালাইন-৫ পিস
১৪. বিস্কুট-১২০ টাকা
১৫. পানি-১.৫ লিটার
১৬. লবণ-১ কেজি
১৭. ফিটকারি-১ কেজি
সর্বমোট ১৫০০/- (পনেরশো টাকার) প্যাকেট।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর কুড়িগ্রাম কুড়িগ্রাম সদর