| |
               

মূল পাতা সারাদেশ সিলেটের চা বাগানে মিলল ব্যবসায়ীর লাশ


সিলেটের চা বাগানে মিলল ব্যবসায়ীর লাশ


রহমত ডেস্ক     05 June, 2022     08:52 AM    


সিলেটের এয়ারপোর্ট রোডের মালনীছড়া চা বাগান থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। ওই ব্যবসায়ীর নাম মনির হোসেন (৪৫)। তাকে খুন করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

নিহত মনির বড়শলা নয়াবাজার এলাকার মৃত নুরুল মিয়ার ছেলে এবং সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি দিলু মিয়ার ছোট ভাই।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মনির হোসেন একজন ব্যবসায়ী। নগরের খাসদবির এলাকায় তার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ রয়েছে। প্রতিদিনের মতো শনিবার রাত ৯টার দিকে দোকান বন্ধ করে নিজের মোটরসাইকেলে চড়ে বাসার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে মালিনীছড়া এলাকায় আসার পর তাকে কে বা কারা হামলা করে। প্রাণে বাঁচার জন্য রাস্তা থেকে নেমে পূর্ব পাশে চা বাগানের দিকে দৌড় দেন মনির। কিন্তু রাস্তা থেকে ১০-১২ হাত দূরেই তাকে ধরে ফেলে ছুরিকাঘাত করে অজ্ঞাতরা খুন করে পালিয়ে যায়। স্থানীয়রা তার লাশ চা বাগানে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। রাত ১০টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) টিম এসে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে। তবে ঘটনাস্থলে ছিল না মনিরের ব্যবহৃত মোটরসাইকেল ও মুঠোফোন। কিন্তু তার পকেটে টাকা ছিল। পুলিশের ধারণা, পূর্বশত্রুতার জেরেই এই খুন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসএমপির উত্তরের ডিসি আজবাহার আলী শেখ জানান, লাশটি দেখে মনে হচ্ছে কিছুক্ষণ আগেই খুন করা হয়েছে। রক্ত এখনো তাজা। আমরা তদন্ত করছি। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সিলেট সিলেট সদর