| |
               

মূল পাতা সারাদেশ বিএনপি মানুষ পুড়িয়ে মেরেছে : পানি সম্পদ উপমন্ত্রী


বিএনপি মানুষ পুড়িয়ে মেরেছে : পানি সম্পদ উপমন্ত্রী


রহমত ডেস্ক     01 June, 2022     06:31 PM    


পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র ও নৈরাজ্য কঠোরভাবে প্রতিহত করা হবে। বিএনপি জানে তাদের দুর্নীতি, দুঃশাসন আর জনবিচ্ছিন্নতার কারণে মানুষ তাদেরকে ভোট দিবে না। বিএনপি মানুষ পুড়িয়ে মেরেছে। ওই অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলে যায়নি। 

আজ (১ জুন) বুধবার শরীয়তপুরের সখিপুরের বালারবাজারে চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা এবং সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াদুদ বালার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজ মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, সখিপুর থানার সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, আনোয়ার হোসেন বালা প্রমুখ। 

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপিকে মানুষ আর ভোট দিবে না। কেউ তাদের বিশ্বাস করে না। আর সে কারণেই তারা নির্বাচনে যেতে চায় না। যার ফলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানামুখী ষড়যন্ত্র ও অপতৎপরতা চালাচ্ছে বিএনপি। বিএনপি এদেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি এবং স্থিতিশীলতা নষ্ট করে বাংলাদেশের সার্বভৌমত্বকে নস্যাৎ করার লক্ষ্যে ১০ ট্রাক অবৈধ অস্ত্র পাচার করতে গিয়ে ধরা পড়েছিল। বাংলাদেশের মানুষ জানে, বিএনপির হাতে দেশের সার্বভৌমত্ব নিরাপদ নয়। বিএনপি-জামায়াত জোট সরকারের সময় তারেক জিয়া এদেশের টাকা বিদেশে পাচার করেছে। খালেদা জিয়াও এতিমের টাকা মেরে খেয়েছে। এগুলো দেশের মানুষ ভোলে নাই। তাদের জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর শরিয়তপুর সদর