| |
               

মূল পাতা সারাদেশ বিএনপি দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত : পানি সম্পদ উপমন্ত্রী


বিএনপি দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত : পানি সম্পদ উপমন্ত্রী


রহমত ডেস্ক     29 May, 2022     10:48 PM    


পানি সম্পদ উপমন্ত্রী একেএম. এনামুল হক শামীম বলেছেন, জনগণের আস্থা অর্জন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন। অথচ বিএনপি দেশ ও গণতন্ত্র ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করেছিলো। ক্যান্টনমেন্টে বসে একাত্তর এবং পঁচাত্তরের ঘাতক-খুনিদের সঙ্গে নিয়ে তিনি বিএনপি গঠন করেছিলেন। গত ১৩ বছরে কোনো শিক্ষা প্রতিষ্ঠানে অস্ত্রের ঝনঝনানি নেই, অস্ত্রের মহড়া নেই, সেশন জট নেই। বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া শেখ হাসিনার সরকারের অনন্য কৃতিত্ব। এই অর্জনকে নসাৎ করতে বিএনপি শিক্ষাপ্রতিষ্ঠানকে উত্তপ্ত করতে চায়। তারা দেশে আবারও অরাজকতা সৃষ্টি করে দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়।

আজ (২৯ মে) রবিবার শরীয়তপুরের সখিপুর থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা এবং সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামী লীগের উপদেষ্টা মোয়াজ্জেম সরদার, লেহাজ উদ্দিন বেপারী, সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, কোহিনুর সুলতানা দোলা, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান মানিক সরদার প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, ক্ষমতায় থাকতে তারা অনেক নিরীহ মানুষকে হত্যা করেছে। দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। তার মৃত্যুর পর খালেদা জিয়াও একইভাবে নানা কৌশলে ক্ষমতায় এসেছিলো। তারা কখনোই সঠিকভাবে ক্ষমতায় আসেওনি, আর ক্ষমতা হস্তান্তরও করেনি। বিদেশে পলাতক থেকে সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমানও গণতন্ত্র ধ্বংসের ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারা আবার পঁচাত্তরের ১৫ আগস্ট ঘটানোর স্বপ্নে বিভোর হয়েছে। তবে এদেশের মানুষ ওই গণধিকৃত দল বিএনপির আশা কখনোই পূরণ করতে দিবে না। জনগণ বারবার বিএনপিকে প্রত্যাখ্যান করে আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে। কারণ, বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ, আর কারো কাছে নয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর শরিয়তপুর সদর