| |
               

মূল পাতা সারাদেশ সরকার গোটা জাতিকে লোহার শিকলে বন্দী করে রেখেছে : রিজভী


সরকার গোটা জাতিকে লোহার শিকলে বন্দী করে রেখেছে : রিজভী


রহমত ডেস্ক     31 March, 2022     08:40 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, মানুষের পেটে যদি খাবার না থাকে তারা যদি চাল-ডাল কিনতে না পারে তাহলে কি মেট্রোরেলের দিকে তাকিয়ে থাকলে পেট ভরবে? উড়াল সেতুর দিকে তাকিয়ে থাকলে পেট ভরবে? মা সন্তান বিক্রি করছে খাবারের জন্য। হাসপাতালের বিল দিতে না পেরে সন্তান বিক্রি করছে মা। অভাবে মা তার সন্তান বিক্রি করছে আর সরকার উন্নয়নের ফিরিস্তি দেখাচ্ছে। এই সরকার গোটা জাতিকে লোহার শিকলে বন্দী করে রেখেছে। এই বন্দিশালা ভাঙতে হবে। 

আজ (৩১ মার্চ) বৃহস্পতিবার দুপুরে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে অনশন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেরানীগঞ্জ দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসাদ্দেদ আলী বাবুর সঞ্চালনায় অনশনে বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন মাস্টারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, এই সরকার গোটা জাতিকে লোহার শিকলে বন্দী করে রেখেছে। এই বন্দিশালা ভাঙতে হবে। মানুষ কথা বলতে ভয় পায়, সমাবেশ করতে ভয় পায়, সংগঠন করতে ভয় পায়। কারণ বিএনপির সমাবেশে শুধু আওয়ামী লীগই আক্রমণ করে না তাদের সাথে পুলিশও যোগ দেয়। এই দুই শক্তির বিরুদ্ধে আমরা খালি হাতে লড়াই করছি গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্য। আপনাদের (সরকারের) কাছে কি আলাদিনের চেরাগ আছে যে রমজান এলে দাম কমবে? তাহলে এতদিন কি মানুষ না খেয়ে মরবে? সিন্ডিকেটের সব লোক আওয়ামী লীগের। দেশের লোক না খেয়ে বাঁচল কি মরলো তা তারা বিবেচনা করে না। আওয়ামী লীগের লোকেরা কত টাকা লুটপাট করতে পারলো সেটাই তাদের বিবেচ্য বিষয়। এটা জনগণের সরকার নয়। জনগণের সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষকে আজ অনাহারে-অর্ধাহারে দিন কাটাতে হতো না, তাদেরকে দুর্ভোগ পোহাতে হতো না।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কেরাণীগঞ্জ