| |
               

মূল পাতা সারাদেশ বিএনপি সিলেট জেলার নতুন কমিটি গঠন


সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী

বিএনপি সিলেট জেলার নতুন কমিটি গঠন


রহমত ডেস্ক     30 March, 2022     10:36 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিলেট জেলার সভাপতি পদে যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক পদে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক পদে মো. শামিম আহমদ নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির কাউন্সিল পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনার ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল গফফার বলেন, সভাপতি পদে আব্দুল কাইয়ুম চৌধুরী ৮৬৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাহের চৌধুরী শামীম পান ৬৭৫ ভোট। সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ৭৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আহমদ পান ৫৭৩ ভোট। এ পদে অন্য ২ প্রার্থী আব্দুল মান্নান ৮১ ভোট ও আ ফ ম কামাল ৭২ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে শামীম আহমদ ৬২৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট মুজিবুর রহমান পান ৪৬৪ ভোট ও লোকমান আহমদ পান ৪৩৯ ভোট।

এর আগে মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে সিলেট রেজিস্ট্রারি মাঠে শুরু হয় জেলা বিএনপির বহুল প্রত্যাশিত দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। দুপুর দেড়টায় কাউন্সিল শুরু হয়। কাউন্সিলে জেলার আওতাধীন ১৮ ইউনিটের ১ হাজার ৮১৮ জন ভোটার গোপন ভোটের মাধ্যমে জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা। এদিকে সিলেটে বিএনপির কাউন্সিলকে ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। এছাড়া দলীয় নেতাকর্মীরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন। কাউন্সিলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ রিটার্নিং ও প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সিলেট সিলেট সদর