| |
               

মূল পাতা সারাদেশ শেখ হাসিনার সাথে কাজ করে আমরা আনন্দ পাই : পরিকল্পনামন্ত্রী


শেখ হাসিনার সাথে কাজ করে আমরা আনন্দ পাই : পরিকল্পনামন্ত্রী


রহমত ডেস্ক     06 March, 2022     08:22 PM    


স্থানীয় জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, আমাদের প্রধান দায়িত্ব হচ্ছে জনগণের সেবা করা। দেশের সেবা ও মানুষের কল্যাণ নিশ্চিত করতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নিরলসভাবে কাজ করছে। জনগণ যাতে সরকারের সকল সুযোগ সেবা পায় সেদিকে লক্ষ্য রেখে সবাইকে সততা ও আন্তরিকতার সাথে কাজ করতে হবে, শেখ হাসিনার সাথে আমরা যারা কাজ করি, তাঁর সাথে কাজ করে আমরা আনন্দ পাই।-বাসস

আজ (৬ মার্চ) রবিবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিশ্বানাথ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবনসহ স্থানীয় বিভিন্ন উন্নয়নপ্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান স্থানীয় ৩৮টি বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।

সিলেটের জেলা প্রশাসক মো.মজিবর রহমানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা আসমা বেগমের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেট সদর উপজেলায় চেয়ারম্যান আশফাক আহমেদ, বিশ্বনাথ উপজেলা পরিষদ চেয়াম্যান এস এম নুনু মিয়া।বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ প্রমুখ। এতে উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও উপজেলার বিভিন্ন দফতরের পদস্হ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট সিলেট বিশ্বনাথ