| |
               

মূল পাতা রাজনীতি ‌‘সিইসি সুন্দর সুন্দর কথা বলে বিএনপির মন গলাবার চেষ্টা করছে’


‌‘সিইসি সুন্দর সুন্দর কথা বলে বিএনপির মন গলাবার চেষ্টা করছে’


রহমত ডেস্ক     03 March, 2022     09:13 AM    


‌‘সিইসি সুন্দর সুন্দর কথা বলে বিএনপির মন গলাবার চেষ্টা করছে’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক। তিনি বলেন, নতুন নির্বাচন কমিশনার (সিইসি) সুন্দর কথা বলে বিএনপির মন গলাবার চেষ্টা করছেন। হুদা কমিশনও প্রথম দুই দিন জিয়াউর রহমানের সুনাম করে বিএনপিকে উৎসাহিত করার চেষ্টা করেছে। কিন্তু আপনাদের কেউ আর বিশ্বাস করে না। 

বুধবার (০২ মার্চ) চাল, ডাল, তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতির প্রতিবাদে খুলনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

জয়নুল আবদিন ফারুক বলেন, আজকের দ্রব্যমূল্যের উর্ধগতিতে তাদের কিছু যায় আসে যায় না। ওয়ার্ড কমিটির নেতার কাছে হাজার কোটি টাকা আছে। বারো বছর লুট করতে করতে বাংলাদেশের ভান্ডার সব আওয়ামী লীগের ঘরে। 

তিনি বলেন, সব ভেদাভেদ ভুলে রাজপথের আন্দোলনের জন্য বিএনপি নেতাকর্মীদের সোচ্চার হতে হবে। হাসিনা সরকারকে বিদায় দিতে হবে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে। এর সবকিছুই নির্ভর করছে আপনাদের একতা ও আন্দোলন- সংগ্রামের ওপর। ঐক্যবদ্ধ হয়ে এদের কালো হাত ভেঙ্গে দিতে না পারলে বাংলাদেশের কোন প্রজন্ম আর রাজনীতি করতে পারবে না।