| |
               

মূল পাতা সারাদেশ ছিনতাইকারী ধরতে গিয়ে ছুরিকাঘাতে আহত ঢাবি শিক্ষার্থী


ছিনতাইকারী ধরতে গিয়ে ছুরিকাঘাতে আহত ঢাবি শিক্ষার্থী


রহমত ডেস্ক     03 March, 2022     09:02 AM    


রাজধানীর সিটি কলেজের কাছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আহত হয়েছেন। তার নাম মাহবুবুর রহমান। তিনি ঢাবির শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

বুধবার (২ মার্চ) বিকেলে মিরপুর যাওয়ার পথে সায়েন্স ল্যাবরেটরি মোড়ের কাছে সিটি কলেজের সামনে ছিনতাইকারীর কবলে পড়েন মাহবুব। এ সময় এক ছিনতাইকারী বাসের জানালা দিয়ে তার মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়। মাহবুব সাথে সাথে ধাওয়া করলে ছিনতাকারীর ছুরিকাঘাতে মাথায় আঘাতপ্রাপ্ত হন। এসময় রুবেল (২২) নামে এক ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি। তারপর গণপিটুনি দিয়ে জনতা তাকে পুলিশের হাতে তুলে দেয়।

ধানমণ্ডি থানার এএসআই আবদুল হাকিম জানান, সাভার যাওয়ার পথে সিটি কলেজের সামনে থেকে মাহবুবুর রহমানের মোবাইলটি বাসের জানালা দিয়ে এক ছিনতাইকারী টান মেরে নিয়ে চলে যায়। এ সময় মাহবুবুর বাস থেকে নেমে ছিনতাইকারীকে ধরে ফেললে ছিনতাইকারী ধারালো ছুরি দিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আশপাশের লোকজন ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দেয়।

পুলিশ জানান, এতে মাহবুব মাথায় বেশ আঘাত পায়। তারপর তাদের দুজনকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে রুবেলকে সন্ধ্যার পর শাহবাগ থানায় নেওয়া হয়েছে, মাহবুবুর রহমানের চিকিৎসা চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা ধানমন্ডি