| |
               

মূল পাতা সারাদেশ গাজীপুরে ছন ক্ষেত থেকে মিলল মানুষের মাথার খুলি


গাজীপুরে ছন ক্ষেত থেকে মিলল মানুষের মাথার খুলি


রহমত ডেস্ক     20 February, 2022     10:47 AM    


গাজীপুরের একটি ছন ক্ষেত থেকে আগুনে পোড়া এক ব্যক্তির মাথার খুলি ও হাত-পায়ের হাড়সহ লাশের কয়েক টুকরা উদ্ধার করা হয়েছে। 

রবিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরীর পূবাইল থানাধীন মেঘডুবি এলাকার সাবরিনা ড্রিম রিসোর্টের পাশর্^বর্তী কাদিরার টেক থেকে ওই লাশের খন্ডিতাংশ উদ্ধার করা হয়। নিহতের পরিচয় পাওয়া যায় নি।

জিএমপি’র পূবাইল থানার ওসি মোহিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, রবিবার দুপুরে কয়েক নির্মাণ শ্রমিক মেঘডুবি এলাকার কাদিরার টেকের ছন ক্ষেতের ভিতর এক ব্যক্তির মাথার খুলি ও হাত-পায়ের হাড়সহ লাশের কয়েক টুকরা দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মাথার খুলি, এক হাতের ও দুই পায়ের খন্ডিতাংশের হাড়সহ লাশের কয়েক টুকরো উদ্ধার করে।

এসময় ঘটনাস্থল থেকে একজোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হাড়গুলো আগুনে পোড়া ছিল। ময়না তদন্তের জন্য সেগুলো শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্ততঃ ১০-১২ দিন আগে তাকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়েছে দুর্বৃত্তরা।

ওসি জানান, নিহত ব্যক্তি পুরুষ, না মহিলা তাৎক্ষনিকভাবে তা নিশ্চিত হওয়া যায় নি। নিহতের পরিচয় নিশ্চিত হতে পিবিআই ও সিআইডি টিম কাজ করছে। এছাড়াও ঢাকার ফরেনসিক ল্যাবে লাশের স্যাম্পল পাঠানো হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর