| |
               

মূল পাতা সারাদেশ পঞ্চগড়ে পিকআপ-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত


পঞ্চগড়ে পিকআপ-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত


রহমত ডেস্ক     11 February, 2022     03:03 PM    


পঞ্চগড়ে সিলিন্ডারবাহী পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছে। তার নাম মো. ফিরোজ (৩০)। আহত হয়েছেন অপর মোটরসাইকেলের আরোহী সোহেল হোসেন (২০)। তাদের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সোনাপুর তাঁতীপাড়া গ্রামে। নিহত ফিরোজ ওই গ্রামের মো. ফেরদৌসের ছেলে এবং আহত সোহেল তাঁতীপাড়া গ্রামের বাবুল হোসাইনের ছেলে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়নের দাড়িয়াপাড়া এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকালে সিলিন্ডারবাহী পিকআপ তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে আসছিল। এদিকে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে দুই যুবক তেঁতুলিয়ার দিকে রওনা হয়। এ সময় সদর উপজেলার দাড়িয়াপাড়া এলাকায় সিলিন্ডারবাহী পিকআপটির একটি চাকা ফেটে যায়। সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় পিকআপটির। এতে ফিরোজের দুই পা থেতলে যায় এবং পায়ের কিছু অংশ বিচ্ছিন্ন হয়ে যায়। সোহেল হোসেনেরও দুই পা থেতলে যায়।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা আরটিভি নিউজকে বলেন, সিলিন্ডারবাহী পিকআপ ও মোটরসাইকেরের সংঘর্ষের পর পিকআপের চালক পালিয়ে যায়। পিকআপ ও মোটরসাইকেল পুলিশি হেফাজতে রয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে এবং নিহতের পরিবার থানায় অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর পঞ্চগড় পঞ্চগড় সদর