| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: এনামুল হক শামীম


আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: এনামুল হক শামীম


রহমত ডেস্ক     04 February, 2022     08:04 PM    


আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। তিনি বলেন, উন্নয়ন অগ্রগতির কারণেই আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পঞ্চমবারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে বিরল নজির স্থাপন করবেন।

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) শরীয়তপুরের নড়িয়া উপজেলার চরআত্রা ও নওপাড়া ইউনিয়নের নদীভাঙন কবলিত ৪০৩টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত পুনর্বাসন সহায়তার নগদ ৪৩ লাখ টাকা বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

পানি সম্পদ উপমন্ত্রী আরও বলেন, বিএনপি এদেশকে মনেপ্রাণে এখনও ধারণ করতে পারে নাই, তাদের ধ্যান-জ্ঞান হলো দেশবিরোধী ষড়যন্ত্র। আওয়ামী লীগের জন্মই হয়েছে জনকল্যাণের জন্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সবসূচকে এগিয়ে যাচ্ছে। কোনো ষড়যন্ত্রই এ অগ্রগতিকে ব্যাহত করতে পারবে না।

এনামুল হক শামীম বলেন, আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এই দূর্গম চরাঞ্চলে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ এসেছে, এলাকা আলোকিত হয়েছে। এ এলাকায় এখন আর নদীভাঙন নেই। এ অঞ্চলের মানুষ সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে।