| |
               

মূল পাতা সারাদেশ চাঁদপুরে থানায় ঢুকে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৩


চাঁদপুরে থানায় ঢুকে পুলিশের ওপর হামলা, গ্রেফতার ৩


রহমত ডেস্ক     02 February, 2022     07:07 AM    


চাঁদপুরে থানায় প্রবেশ করে নৌ পুলিশের উপর হামলার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২ ফেব্রুয়ারি) চাঁদপুর মডেল থানা-পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। আটক ব্যক্তিরা হলেন, পলাশ হোসেন (৩২), তাজমির মোল্লা (২৮) ও রাব্বি পাটোয়ারী (৩০)। এ ছাড়া আল আমিন নামের এক যুবক কৌশলে পালিয়ে গেছে।

চাঁদপুর ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ আব্দুর র‌শিদ ব‌লেন, চাঁদপুর নৌ থানায় পুলিশের উপর হামলার ঘটনায় চাঁদপুর ম‌ডেল থানায় এক‌টি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। ৭ জ‌নের নাম উল্লেখ ক‌রে মামলা করা হ‌য়ে‌ছে। এ ঘটনার সাথে জ‌ড়িত ৩ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। বা‌কিরা পলাতক র‌য়ে‌ছে।

জানা গেছে, মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে স্বপন ফরাজী (৩২) নামে এক ড্রেজার ম্যানেজার দৌড়ে প্রাণ বাঁচাতে চাঁদপুর নৌ থানার ডিউটি অফিসারের কক্ষে এসে আশ্রয় নেন। এ সময় কোড়ালিয়া রোডের সন্ত্রাসী পলাশ হোসেন, তাজমির মোল্লা, রাব্বি পাটোয়ারী ও আল আমিন-সহ আরও কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে নৌ থানায় প্রবেশ করে স্বপন ফরাজীকে মারধর করার চেষ্টা করে।

এ সময় ডিউটি অফিসারের কক্ষের সামনে দায়িত্ব পালন করছিলেন কনস্টেবল ইউনুছ আলী। তিনি বাঁধা দিতে গেলে তাকেও পলাশ গংরা মারধর করে আহত করে। পরে ইউনুছ আলীর ডাক-চিৎকারে থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলী আকবর বাবুল, রিপন প্রধান, কস্টেবল শরীফ উল্যাহ, অফিসার ইনচার্জের সহকারী রাকিবসহ থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম তাদেরকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করলে পলাশ হোসেন গংরা আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। এক পর্যায়ে সন্ত্রাসীরা অফিসার ইনচার্জের সহকারী রাকিবকে কিল-ঘুষি মেরে ঠোঁট ফাটিয়ে দেয় ও অফিসার ইনচার্জের সাথে রূঢ় আচরণ করে। এসময় তারা বিভিন্ন হুমকি-ধমকি দেন বলে মামলার এজাহার সূত্রে জানা যায়। 

পরে অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলামের নির্দেশে পলাশ হোসেন, তাজমির মোল্লা, রাব্বি পাটোয়ারী ও আল আমিনকে আটক করা হয়। এর মধ্যে আল আমিন কৌশলে পালিয়ে যায়। পরে রাতেই এ এস আই আলী আকবর বাবুল বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর চাঁদপুর সদর