| |
               

মূল পাতা সারাদেশ অসুস্থ শিশুর পাশে চাঁদপুরের পৌর মেয়র


অসুস্থ শিশুর পাশে চাঁদপুরের পৌর মেয়র


রহমত ডেস্ক     09 December, 2021     08:44 AM    


চাঁদপুরে অসহায় এক পরিবারের শিশুর চিকিৎসার জন্য পাশে দাঁড়িয়েছেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল। তিনি চিকিৎসার জন্য অসহায় পরিবারটিকে এক লাখ টাকা সহায়তা প্রদান করেছেন। 

মেয়র জিল্লুর রহমানের এ মানবিক সহায়তা ও উদারতায় শিশু ইয়ামিন গাজী (৬) অপারেশনের মাধ্যমে চিকিৎসা করে পৃথিবীর আলো দেখার স্বপ্ন দেখছে। শিশু ইয়ামিন পৌর শহরের পুরানবাজার ২নং-ওয়ার্ডের ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী আলমগীর গাজী ও মা শাহনাজ বেগমের সন্তান। সে জন্ম লগ্ন থেকে দীর্ঘ ছয়টি বছর হৃদপিন্ড ফুটার ফলে হৃদরোগে আক্রান্ত হয়ে কষ্টভোগ করে যাচ্ছে।

বুধবার রাতে চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল তার পৌরসভার কার্যালয়ে জন্ম থেকে হৃদপিণ্ড ফুটা শিশু ইয়ামিনের পিতা আলমগীর হোসেন গাজীর হাতে এ টাকা তুলে দেন। এ সময় চাঁদপুর পৌর সভার প্যানেল মেয়র ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোহাম্মদ আলী মাঝিসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বর্তমানে শিশু ইয়ামিন গাজী ঢাকা পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ( শিশু কার্ডিওলজি) বিভাগের চিকিৎসক সহকারী অধ্যাপক সোমায়রা নাসরিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

চিকিৎসক বলেছেন, শিশুটির চিকিৎসায় (অপারেশন) করাতে তিন লাখ টাকা ব্যয় হবে। এ কথা শুনে চাঁদপুরের পৌর মেয়র তার ব্যাক্তিগত তহবিল থেকে শিশু ইয়ামিনের চিকিৎসায় ও তার বেঁচে থাকার স্বপ্ন বাস্তবায়নে জীবন বাঁচাতে এগিয়ে আসেন এবং ১ লাখ টাকা দিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর চাঁদপুর সদর