| |
               

মূল পাতা সারাদেশ সদ্য প্রয়াত উলামায়ে কেরামের স্মরণে ইত্তেফাকুল উলামার দোয়া মাহফিল


সদ্য প্রয়াত উলামায়ে কেরামের স্মরণে ইত্তেফাকুল উলামার দোয়া মাহফিল


রহমত ডেস্ক     02 December, 2021     08:35 PM    


আল্লামা জুনায়েদ বাবুনগরী  রাহমাতুল্লাহি আলাইহি,আল্লামা নুর হোসাইন কাসেমী রহ, আল্লামা নুরুল ইসলাম জিহাদী রহ,সহ সদ্য প্রয়াত আকাবির উলামায়ে কেরামের স্মরণে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  আজ (২ ডিসেম্বর) বৃহস্পতিবার খানকায়ে হোসাইনিয়া মাদানিয়া মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে আল্লামা আব্দুর রাহমান হাফেজ্জী বলেন, বিগত অল্প দিনের মধ্যে বহু সংখ্যক উলামায়ে কিরামের চলে যাওয়া উম্মাহর এমন ক্ষতি যা অপূরণীয়। তাদের যোগ্য উত্তরসূরী হওয়ার জন্য এবং তাদের অসামাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আমাদেরকে আত্মনিয়োগ করতে হবে৷

সংগঠনের সভাপতি মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, অধ্যাপক মুফতি মুহিব্বুল্লাহ, মাওলানা জামাল উদ্দিন, মুফতি মাহবুবুল্লাহ,মাওলানা আমিনুল হক, মুফতি আমির ইবনে আহমদ,মাওলানা আবু তাহের খান, মাওলানা মফিজুল ইসলাম,মাওলানা মানাযির আহসান খান তাবশির,মাওলানা আরিফ বিল্লাহ শিবলী,মুফতি ইসমাইল ইবরাহিম,মাওলানা ইউসুফ বিন মুনির, প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, মুফতি শরীফুর রহমান। দোয়া করেন ইত্তেফাকুল উলামার শীর্ষ মুরুব্বি ও জামিয়া ইসলামিয়ার মুহতামিম, মাওলানা আনওয়ারুল হক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিগত দিনে চলে যাওয়া মনীষীদের জীবন বৃত্তান্ত নিয়ে আরো বড় পরিসরে আলোচনাসভা এবং তাদের জীবন ইতিহাস নিয়ে স্মারকগ্রন্থ প্রকাশ করা সময়ের দাবি।সভাপতির ভাষণে আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদী বলেন, চলে যাওয়া শীর্ষ আলেমদের অনুপস্থিতিতে হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। তাদের অভাবে মনটা হাহাকার করছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ ময়মনসিংহ ময়মনসিংহ সদর