| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি দ্রব্যমূল্যের দাম বাড়লে এই সরকারের কী যায় আসে : রিজভী


দ্রব্যমূল্যের দাম বাড়লে এই সরকারের কী যায় আসে : রিজভী


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     28 October, 2021     03:59 PM    


দ্রব্যমূল্যের দাম বাড়লে এই সরকারের কিছুই যায় আসে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, পেঁয়াজের দাম, মরিচের দাম, চালের দাম, তেলের দাম বাড়লে এই সরকারের কী যায় আসে? বাংলাদেশের নিম্ন ও মধ্যম আয়ের মানুষ বাঁচল, না মরল, তাতে তো তাদের কিছু যায় আসে না।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও শ্রমজীবী মানুষের ভোগান্তির প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত  মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্যে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সয়াবিন তেলের দাম একলাফে ৭ টাকা বেড়েছে। পৃথিবীর অন্য কোনো দেশে একলাফে তেলের দাম সাত টাকা বৃদ্ধি অসম্ভব ব্যাপার। কিন্তু এ দেশে সম্ভব। কে এর প্রতিবাদ করবে? প্রতিবাদ করলে তো আপনাকে যেতে হবে শ্রীঘরে অথবা লালঘরে। এটাই হলো বাস্তব অবস্থা।

ভয়ংকর পরিস্থিতির একটি দেশে আমরা বাস করছি উল্লেখ করে রিজভী বলেন, ‘আমাকে অনেকেই বলেছে, পুলিশ বিএনপির নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে আইডি কার্ড চাচ্ছে, ব্যবসায়িক লাইসেন্সসহ অন্যান্য সার্টিফিকেট চাচ্ছে। এর কারণ বিএনপির নেতা-কর্মীদের ভয় দেখানো। কিন্তু এতে কোনো লাভ হবে না।’

/জেআর/