| |
               

মূল পাতা সারাদেশ গাড়িতে ঘুরিয়ে বাসায় নামিয়ে দেওয়ার সময় পোশাক শ্রমিককে ধর্ষণ


গাড়িতে ঘুরিয়ে বাসায় নামিয়ে দেওয়ার সময় পোশাক শ্রমিককে ধর্ষণ


টঙ্গী গাজীপুর প্রতিনিধি     24 April, 2021     12:00 AM    


গাজীপুর নগরের পুবাইলে এক নারী পোশাক শ্রমিক (২০)-কে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহষ্পতিবার রাত দশটায় পুবাইলের মিরের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারী শনিবার (২৪ এপ্রিল) পুবাইল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন।

অভিযুক্ত ব্যক্তির নাম সোহেল(৩৩)। সে গাজীপুর জেলার পূবাইল থানার ৪২নং ওয়ার্ডের চান্দের আটি গ্রামের জয়নালের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত সোহেল পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই যুবতী পেশায় একজন পোশাক শ্রমিক। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় সুইং সহকারী পদে কাজ করতেন। অভিযুক্ত সোহেলের সঙ্গে তার পরিচয় দীর্ঘদিনের। গত বৃহষ্পতিবার রাতে নয়টার দিকে কারখানা ছুটি হয়। এ সময় সোহেল তার প্রাইভেটকারে ওই নারীকে বাড়ি পৌঁছে দিতে চাইলে তিনি রাজি হন।

পরে পুবাইলের বিভিন্ন স্থানে ঘুরে রাত দশটায় ওই যুবতীর মিরের বাজার এলাকার ভাড়া বাড়িতে নামিয়ে দেওয়ার সময় সোহেল কৌশলে বাড়ির পাশে পরিত্যক্ত বাথরুমে আটকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে দুপুরে ওই পোশাক শ্রমিক থানায় মামলা দায়ের করেন।

পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ভূইয়া বলেন, অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভিকটিমকে শারীরিক পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহম্মদ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর