| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি গাজীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ


গাজীপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিনিধি     15 March, 2021     11:22 PM    


গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার রতনপুর গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া বসতবাড়ির মালিকদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ। সংগঠনের গাজীপুর জেলার আমীর ড. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানানোর পাশাপাশি প্রত্যেককে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী  প্রদান করা হয়।

সহায়তা প্রদান পূর্বক আলোচনা সভায় মৌচাক ইউনিয়ন জামাতের শুরা ও কর্মপরিষদ সদস্য মুহাম্মদ জাকির হুসাইনের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর ড.জাহাঙ্গীর আলম। এছাড়াও জেলা জামায়াতের শুরা সদস্য শফিউদ্দীন সরকার, কালিয়াকৈর পৌর জামাতের আমীর ইয়াসিন আলী মৃধা, সেক্রেটারি ইমতিয়াজ আলম, শুরা সদস্য আরাফাত রানা ও আশরাফুল ইসলাম-সহ রতনপুরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।।

এসময় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সকল মানুষকে ইসলামের দাওয়াত দানের পাশাপাশি মানবতার সেবায় নিয়োজিত একটি দল। ক্ষতিগ্রস্থদের বলেন, আপনাদের যে ক্ষতি হয়েছে তা মহান আল্লাহ্‌ চাইলে বরকত দিয়ে পুষিয়ে দিতে পারেন। আরো বেশী ক্ষতি ও হতে পারত তাই সর্বাবস্থায় আল্লাহর পথে ধৈর্য ধরে আল্লাহর পথে অবিচল থাকবেন।

জেলা আমির বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমানের নির্দেশে আমি আপনাদের কাছে এসেছি ।তিনি আপনাদের সালাম জানিয়ে সাহায্য পাঠিয়েছেন, সমবেদনা জানিয়েছেন, দোয়া চেয়েছেন। আমরা আপনাদেরকে আল্লাহর দাসত্ব ও রাসুল সাঃ এর আনুগত্য করার আহ্বান জানাই। কথা এবং কাজের গরমিল পরিহার করার আহ্বান জানাই। খাঁটি মুসলমান হওয়ার জন্য আহ্ববান জানাই। ইসলামী সমাজ কায়েমের জন্যে আমরা আপনাদের সাহায্য ও দোয়া চাই। মহান আল্লাহ্‌ আপনাদের ক্ষতি পুষিয়ে নেওয়ার তৌফিক দিন ।

শেষে মহান আল্লাহর কাছে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের জন্য দোয়া করা হয়।