| |
               

মূল পাতা আরো রাজধানী মানুষের কল্যাণে কাজ করব : মোফাচ্ছির হোসাইন


মানুষের কল্যাণে কাজ করব : মোফাচ্ছির হোসাইন


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     14 March, 2021     12:08 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক এবং ঢাকা মহানগরীর নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো: মোফাচ্ছির হোসাইন বলেছেন, আল্লাহ তা’আলা মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের উম্মতকে শ্রেষ্ঠ উম্মত হিসেবে ঘোষণা দিয়েছেন এবং শ্রেষ্ঠ উম্মত হওয়ার বৈশিষ্ট্য হিসেবে মানুষের কল্যাণে কাজ করার কথা বলেছেন। অতএব বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর সর্বস্তরের নেতাকর্মীবৃন্দকে সাথে নিয়ে খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর নেতৃত্ব ও নির্দেশনার আলোকে ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে রাজধানী ঢাকার জনগণের কল্যাণে কাজ করতে চাই।


১৩ মার্চ শনিবার  সকাল ০৯.০০ টায় রাজধানীর কামরাঙ্গীরচরে অনুষ্ঠিত এক পরামর্শ সভায় উপস্থিত নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী মাওলানা হামিদীকে আমীর ও মো: মোফাচ্ছির হোসাইনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট ঢাকা মহানগর কমিটি ঘোষণা করেন। সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রাপ্তির অভিব্যক্তিতে মোফাচ্ছির হোসাইন এসব কথা বলেন।


 জনাব মোফাচ্ছির মহানবীর (সা) মদীনা সনদভিত্তিক কল্যাণ রাষ্ট্রের উদাহরণ দিয়ে বলেন, ইসলামী রাষ্ট্রে মুসলিম-অমুসলিম, সাদা-কালো তথা ধর্ম-বর্ণ, দল-মত নির্বিশেষে সকল নাগরিকের অধিকার সংরক্ষিত হয় এবং ন্যায়বিচার নিশ্চিত হয়।  এ উদ্দেশ্য বাস্তবায়নে তিনি সবার দুআ ও সহযোগিতা কামনা করেন।